রসিকে কর্মচারী শাহীন দেওয়ানে নামাজে জানাযা অনুষ্ঠিত

স্টাফ রিপোটার-রংপুর সিটি কর্পোরেশন (রসিক) এর পানি শাখার স্থায়ী কর্মচারী দেওয়ান আবু শাহীন আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত শনিবার দিবাগত রাত ৩টার দিকে পীরগাছাস্থ নিজ বাস ভবনে ইন্তেকাল করেন। মৃতু্যূকালে তার বয়স হয়েছিল (৫২) বছর। তিনি স্ত্রীসহ অসংখ্যক আত্মীয় স্বজন, বন্ধু বান্ধব রেখে গেছেন। গতকাল রোববার দুপুরে মরহুমের নামাজে জানাযা রংপুর সিটি কর্পোরেশন চত্ত্বরে অনুষ্ঠিত হয়।
উক্ত নামাজে জানাযায় উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের দ্বিতীয় বারের মত নির্বাচিত মেয়র আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা, রসিক প্যনেল মেয়র ও দ্বিতীয় বারের মত নির্বাচিত ১৯নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মোঃ মাহমুদুর রহমান টিটু, রংপুর সিটি কর্পোরেশনের প্রশাসক রুহুল আমিন মিঞা, প্রশাসনিক কর্মকর্তা মোঃ নাঈম উল হক, প্রধান হিসেব রক্ষক কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান, রংপুর সিটি কর্পোরেশন কর্মচারী ইউনিয়নের সভাপতি আব্দুর রহিম বাবলু ও সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর কবীর শান্তসহ রসিকের সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
বাদ আসর পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন কার্য্য সম্পন্ন করা হয়।
এদিকে দাফন কার্য্য সম্পন্ন করার জন্য রংপুর সিটি কর্পোরেশনের পক্ষ থেকে মরহুমের পরিবারের সদস্যদের হাতে নগদ অর্থ ৫০ হাজার টাকা প্রদান করা হয়।

সর্বশেষ সংবাদ