উপজেলা ভাইস চেয়ারম্যানের মাদকগ্রহনের ঘটনায় তদন্ত শুরু

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মিরুর বিরুদ্ধে সরকারি অফিসে বসে মাদক গ্রহণ ও লেনদেন বিষয়ে বিভাগীয় কমিশনারের নির্দেশে এক সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ঘটনা তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে স্থানীয় সরকারের উপপরিচালক রফিকুল ইসলামকে।
দায়িত্ব পাওয়ার পরপরই তিনি হাতীবান্ধায় এসে তদন্ত শুরু করেছেন। তিনি ভাইস চেয়ারম্যান মিরু, মাদক কারবারি ইউসুফসহ উপজেলা প্রশাসনের সংশ্লিষ্টদের সাথে পৃথক পৃথকভাবে কথা বলছেন।
সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, ওই ভাইস চেয়ারম্যান নিজের সরকারি কক্ষে মাদক মামলার আসামি ইউসুফের হাত থেকে ফেন্সিডিলের বোতল নিচ্ছেন। চারতলা উপজেলা পরিষদের প্রশাসনিক ভবনের নিচ তলায় মিরুর অফিস। ওই ভবনে উপজেলা চেয়ারম্যান, ইউএনওসহ অন্যান্য কর্মকর্তাদেরও অফিস রয়েছে।
এ বিষয়ে অভিযুক্ত হাতীবান্ধা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যন আনোয়ার হোসেন মিরু বলেন, আমি মাদক নেইনি। শারিরীক সমস্যার জন্য আমি হারবাল ঔষধ নিয়েছিলাম তার কাছে। এটাকে ভুলভাবে উপস্থাপন করা হচ্ছে।
 এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজির হোসেন বলেন,
 সংবাদ মাধ্যমে জানতে পেরে উর্ধতন কর্তৃপক্ষকে বিষয়টি জানানোর পর তদন্ত শুরু হয়েছে। সংশ্লিষ্ট সকলের বক্তব্য নিচ্ছেন তদন্তকারী কর্মকর্তা।  প্রতিবেদন জমা দেওয়ার পর এ বিষয়ে ব্যবস্থা নিবেন কর্তৃপক্ষ।
এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান মামুন বলেন, ঘটনাটি জানার পর  তদন্ত কমিটি গঠন করা হয়েছে।  তদন্ত কার্যক্রম চলছে।

সর্বশেষ সংবাদ