‘‘কুমড়া’’র ভেতরে গাঁজা উদ্ধার

সজিবুল আলম সজিব শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধিঃ তাল ‘‘কুমড়া’’ সবজির ভেতরে বিশেষ কায়দায় গাঁজা নিয়েও রক্ষা পেল না লালমনিরহাট জেলার সদর উপজেলার সাবটানা গ্রামের মৃত: কফিল উদ্দিনের পুত্র দুলাল হোসেন (৫৪)। শনিবার দুপুরে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ফুলতলা বন্দর নামকস্থানে বাস গাড়ি তল্লাসী চালিয়ে তাকে গ্রেফতার করে কুন্দার হাইওয়ে ফাঁড়ি পুলিশ।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনর্চাজ এস.আই কাজল কুমার নন্দীর নেতৃত্বে দুপুর সাড়ে ১২ টার দিকে সঙ্গীয় ফোর্স লালমনিরহাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী ওমর পরিবহনের একটি বাসে তল্লাশী চালায়। তল্লাসীকালে ‘‘কুমড়া’’সহ এক যাত্রীকে দেখে পুলিশের সন্দেহ হয়। এ সময় ওই ‘‘কুমড়া’’ কাটলে ভেতর থেকে পৌনে ২ কেজি গাঁজা পাওয়া যায় । গ্রেফতার করা হয় ‘‘কুমড়া” ওয়ালা যাত্রীকে ।
হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনর্চাজ এস.আই কাজল কুমার নন্দী জানান,‘‘কুমড়া’’র মাথা কেটে ভেতরে গাঁজা রেখে তা আবার সুপার গ্লু আঠা দিয়ে লাগানো হয় । ‘‘কুমড়া’’ দেখে বুঝার উপায় নেই তার মাথা কাটা হয়েছিল । চৌকস তল্লাসীর কারণে গাঁজা উদ্ধার করা সম্ভব হয়েছে । এ ঘটনায় শাজাহানপুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের হয়েছে ।

সর্বশেষ সংবাদ