সারিয়াকান্দিতে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে মারামারি

পাভেল মিয়া, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দিতে ক্রিকেট খে(লাকে কেন্দ্র করে সিফাত হোসেন (২৬) নামে এক যুবককে মেরে আহত করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত ৯ই মে বিকাল ৫ টার দিকে নারচী ইউনিয়নের পশ্চিমপাড়া ঈদগাহ মাঠে এই ঘটনা ঘটে। আহত সিফাত উপজেলার নারচী ইউনিয়নের (পশ্চিমপাড়া) আদর্শপাড়া এলাকার মুন্নু মিয়া আকন্দের ছেলে। এই বিষয়ে সিফাত হোসেন ঘটনার সাথে জড়িত ৪ জন ও অজ্ঞাতনামা আরও ৩/৪ জনের বিরুদ্ধে সারিয়াকান্দি থানায় একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, সিফাত হোসেন সহপাঠিদের সাথে নারচী পশ্চিমপাড়া ঈদগাহ মাঠে ক্রিকেট খেলা খেলতে থাকায় অবস্থায় প্রতিপক্ষ কয়েকজন যুবক জোর পূর্বক আসিয়া উক্ত খেলা বন্ধ করে প্রতিপক্ষরা খেলবে এমন কথা নিয়ে কাটাকাটি হয়। এক পর্যায়ে প্রতিপক্ষ রাগে ক্ষিপ্ত হইয়া অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। সিফাত গালিগালিজ করতে নিষেধ করলে তাঁদের হাতে থাকা কাঠের স্ট্যাম দিয়ে সিফাতকে এলোপাথাড়ি ভাবে পিটাতে থাকে পরে মাথায় আঘাত করে রক্তাক্ত কাটা জখম করে। সিফাতের চিৎকারে আশপাশের লোকজন এলে তাকে জানে মেরে ফেলার হুমকি দিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে আহত অবস্থায় চিকিৎসার জন্য সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে মাথায় পাঁচটি সেলাই দেন চিকিৎসক।
এই ঘটনায় সারিয়াকান্দি থানার এএসআই কামরুল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন সুষ্ঠু তদন্ত  সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

 

সর্বশেষ সংবাদ