জাতির পিতা সমাধিতে এসএমই ফাউন্ডেশনের শ্রদ্ধা

টুংগীপাড়া গোপালগঞ্জ প্রতিনিধি-গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে  ক্ষুদ্র ও মাঝারি শিল্প ফাউন্ডেশনের  (এস এমই ফাউন্ডেশন) পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়েছে।
শোকাবহ আগস্টের চতুর্থ দিনে আজ শুক্রবার দুপুরে এসএমই ফাউন্ডেশনের   চেয়ারপার্সন প্রফেসর মো. মাসুদুর রহমানের  নেতৃত্বে এসএমই ফাউন্ডেশনের নেতৃবৃন্দ টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।
নেতৃবৃন্দ বেদীর পাশে কিছুক্ষণ দাঁড়িয়ে থেকে মহান নেতা বঙ্গবন্ধু  প্রতি সম্মান প্রদর্শন করেন।
এরপর পবিত্র ফাতেহা পাঠ করে তারা বঙ্গবন্ধু ও ৭৫ এর ১৫ আগস্টে কলা রাতে শাহাদত বরণকারীদের রুহের মাগফেরাত কামায় বিশেষ দোয়া মোনাজাতে অংশ নেন।
দোয়া মোনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যদের জন্য  প্রার্থনা করা হয়।
পরে এসএমই ফাউন্ডেশনের চেয়ারপার্সন প্রফেসর মো. মাসুদুর রহমান বঙ্গবন্ধু সমাধিসৌধ কপ্লেক্সের প্রশাসনিক ভবনে যান। সেখানে তিনি পরিদর্শন বইতে স্বাক্ষর করেন।
এ সময় জাতীয় ক্ষুদ্র ও মাঝারি কুটির শিল্পের কেন্দ্রীয় কমিটির সভাপতি মির্জা নুরুল গনি শোভন, এসএমই ফাউন্ডেশনের উপ ব্যবস্থাপনা পরিচালক সালাহ উদ্দিন মাহমুদ ( অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব), ডাইরেক্টর জেনারেল আনোয়ার হোসাইন চৌধুরী (অতিরিক্ত সচিব), পরিচালক মো. রাশেদুল করিম মুন্না,  শাহেদুল ইসলাম, স্বর্ণলতা রায়, শামীম আহমেদ, মানতাশা আহমেদ,  জাতীয় ক্ষুদ্র ও মাঝারি কুটির শিল্পের পরিচালক মো. মামুন রশিদ, গোপালগঞ্জ জেলা জাতীয় ক্ষুদ্র ও মাঝারি কুটির শিল্পের সহসভাপতি তাজিয়া খাতুন, সদস্য অনিমা রানী সরকার, তাহেরা ইসলাম সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ