রংপুর চেম্বারের অতিরিক্ত সাধারণ সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোটার-রংপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (আরসিসিআই) এর অতিরিক্ত সাধারণ সভা শনিবার দুপুরে চেম্বার ভবনের আরসিসিআই অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন রংপুর চেম্বারের সভাপতি মোঃ আকবর আলী।
সভার আলোচ্যসূচী অনুযায়ী চেম্বার সভাপতি বাাণিজ্য মন্ত্রণালয়ের ২৯ জুলাই ২০১৮ সালে জারিকৃত এস,আর,ও নং-২৪৪-আইন/২০১৮ মোতাবেক রংপুর চেম্বার পরিচালনা পর্ষদের নির্বাচনে পর পর দুই অথবা তিন মেয়াদের পর বিরতি থাকবে কি থাকবে না এবং বিভাগীয় চেম্বার হিসেবে রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি’র কর্মকান্ড বহুলাংশে বেড়ে যাওয়ায় পরিচালনা পর্ষদের পরিচালক পদের সংখ্যা বৃদ্ধিকরণের বিষয়ে আলোচনান্তে সভায় অনুমোদনের জন্য উপস্থাপন করেন। উপস্থিত সদস্যগণ বিস্তারিত আলোচনা ও পর্যালোচনা শেষে তা সর্বসম্মতিক্রমে অনুমোদন করেন।
অতিরিক্ত সাধারণ সভায় রংপুর চেম্বারের সাবেক সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ মোছাদ্দেক হোসেন বাবলু, রংপুর চেম্বারের সাবেক সভাপতি মোঃ আবুল কাশেম, চেম্বারের সিনিয়র সহ-সভাপতি আবু হেনা মোঃ রেজওয়ানুল করিম, সহ-সভাপতি মোঃ মোজাম্মেল হক ডাম্বেলসহ পরিচালকবৃন্দ, সাবেক সিনিয়র সহ-সভাপতি, সাবেক সহ-সভাপতি ও পরিচালকবৃন্দ ও চেম্বারের সাধারণ সদস্য ও সদস্যাবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ