ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবারদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেছেন-শিবলী সাদিক এমপি

মাহতাব উদ্দিন আল মাহমুদ.ঘোড়াঘাট(দিনাজপুর) প্রতিনিধিঃ-দিনাজপুরের বিরামপুর,হাকিমপুর ও নবাবগঞ্জ উপজেলায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবারদের মাঝে সরকারি ও ব্যক্তিগত তহবিল থেকে ত্রান সামগ্রী বিতরণ করেছেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক।
সোমবার (২৫ সেপ্টেম্বর) সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত নিজে পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের মাঝে সরকারি তহবিল থেকে ৩০ কেজি চাল, এক বান্ডিল টিন, ৩ হাজার টাকা ও ব্যক্তিগত তহবিল থেকে ১০ লক্ষ টাকা বিতরণ করেন তিনি। সরকারের পক্ষ থেকে এসব ত্রান সামগ্রী পেয়ে খুশি ক্ষতিগ্রস্থরা ।
দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক বলেন, ঘূর্ণিঝড়ে দিনাজপুর-৬ আসনে যাদের ক্ষতি হয়েছে তাদের সহযোগীতা করার জন্য আমি ঢাকা থেকে ছুটে এসেছি।

গতকাল রাতেও তাদের বাসায় গিয়েছি এবং আজ সোমবার সকাল ৭টা থেকে দুপুর পর্যন্ত সরকারি তহবিল থেকে টাকা, খাবার এবং টিন বিতরণ করেছি, সেই সাথে ব্যক্তিগত তহবিল থেকে ক্ষতিগ্রস্থ সকল পরিবারকে ৫ হাজার টাকা দিয়েছি।
যাদের এই টাকা দিয়ে বাড়ি-ঘর মেরামত হবে না তাদেরকে পরবর্তিতে আরো আর্থিক সহযোগীতা করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোছাঃ নূর-এ শেফা, থানার অফিসার ইনচার্জ তৌহিদুল ইসলাম, হাকিমপুর উপজেলার ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন, বিরামপুর উপজেলার ভাইস চেয়ারম্যান মেজবাউল হকসহ আওয়ামীলীগের নেতা কর্মীরা ।

সর্বশেষ সংবাদ