র‌্যাব-১২ এবং র‌্যাব-৯ এর যৌথ অভিযানে সিরাজগঞ্জে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

প্রেস বিজ্ঞপ্তি-র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিকনির্দেশনায় গত ১৪ অক্টোবর ২০২৩ খ্রিঃ ১৮.১০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২’র সদর কোম্পানি এবং র‌্যাব-৯ এর একটি যৌথ আভিযানিক দল হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানাধীন নতুন ব্রীজ সংলগ্ন এনা বাস কাউন্টারের সামনে হতে স্ত্রী হত্যা মামলার এজাহারনামীয় ০১ নং আসামী মোঃ হাসান শেখ (২৮), পিতা- মোঃ নজরুল ইসলাম (নাইয়া), সাং- রানীপুরা চর, থানা- বেলকুচি, জেলা- সিরাজগঞ্জকে গ্রেফতার করেছে। আসামীর বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার মামলা নং-৬/১৯৯, তারিখ- ০৬/০৯/২০২৩ ইং ধারা-৩০২/৩৪ মূলে একটি মামলা দায়ের করা হয়েছে। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে সিরাজগঞ্জের বেলকুচি থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাবের এই ধরণের চাঞ্চল্যকর হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার অভিযান কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরও জোরদার করা হবে। আইন শৃঙ্খলা বাহিনীর এ ধরণের তৎপরতা বাংলাদেশকে একটি অপরাধ মুক্ত দেশ হিসেবে গড়ে তুলতে পারবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।

 

সর্বশেষ সংবাদ