সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর হতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ০১ জন আসামি গ্রেফতার

প্রেস বিজ্ঞপ্তি-র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

১।এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিকনির্দেশনায় অদ্য ২২ জানুয়ারি ২০২৪ খ্রিঃ রাত ০৩.৩০ ঘটিকায় র‌্যাব-১২’র সদর কোম্পানি ও র‌্যাব-২, সিপিসি-৩, আগারগাঁও এর একটি যৌথ আভিযানিক দল র‌্যাব হেডকোয়ার্টারের গোয়েন্দা শাখার সহযোগিতায় “সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানাধীন বাঘাবাড়ী ব্রীজের দক্ষিণ পার্শ্বে বাসষ্ট্যান্ড এলাকায়” একটি অভিযান পরিচালনা করে ‘নারী ও শিশু ১৩/২২, পিটিশন নং-১৮০/২১, নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৭/৯(১) ধারায়’ যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ০১ জন আসামি গ্রেফতার করতে সক্ষম হয়।

২। গ্রেফতারকৃত আসামি মোঃ কবির হোসেন (২৮), পিতা-মোঃ আলম ফকির, সাং-পাছপুংগলী, থানা-ফরিদপুর, জেলা-পাবনা।

৩। গ্রেফতারকৃত আসামিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য পাবনা জেলার ফরিদপুর থানার অফিসার ইনচার্জ এর নিকট সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ সংবাদ