ঘোড়াঘাট কম্বল বিতরণ প্রয়োজনের তুলনায় বরাদ্দ অপ্রতল

মাহতাব উদ্দিন আল মাহমুদ ঘোড়াঘাঘাট,(দিনাজপুর)প্রতিনিধিঃদিনাজপুরের ঘোড়াঘাটে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা শাখার বরাদ্দ সরকারি ২৪০ পিচ কম্বল শীতার্তদের মাঝে বিতরণ করা হয়েছে। বরাদ্দ এ সব শশীত বস্ত্র কম্বল প্রয়োজনের তুলনায় ্অপ্রতুল। এ সব শীত বস্ত্র কম্বল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয় থেকে বিতরণ করা হয়। শীত বস্ত্র বিতরণের উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ রফিকুল ইসলাম।
ঘোড়াঘাট উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা শাখা জানান, প্রথম দফায় এ উপজেলায় ঘোড়াঘাট উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা শাখা থেকে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে সরকারি ভাবে ২ হাজার ৭৪০ পিচ কম্বল শীতার্ত মানুষের জন্য বিতরণ করা হয়।তা প্রয়োজনের তুলনায় ছিল অপ্রতুল।
পরবর্তীতে আরোও শীত বস্ত্র কম্বলের চাহিদা হেয়ে ২য় দফায় উপজেলা ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা শাখা থেকে জেলা প্রশাসক বরাবরে বরাদ্দ চেয়ে আবদন করা হয়।
আবেদনের প্রেক্ষিতে জেলা প্রশাসকে কার্যালয়ের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা শাখা একটি পৌরসভা ও একটি উপজেলার জন্য আরোও ২৪০ পিচ কম্বল শীত বস্ত্র কম্বল বরাদ্দ দেয়।
পৌরসভায় ৪৮টি উপজেলার বুলাকীপুর ইউয়িনে ৪৮টি,পালশা ইউনিয়নে ৪৮টি,সিংড়া ইউনিয়নে ৪৮টি ও ঘোড়ঘাট ইউনিয়নে ৪৮টি করে কম্বল বিতরণ করা হয়।

 

সর্বশেষ সংবাদ