রৌমারীতে ৯৯ বোতল ফেন্সিডিল ও ২১ পিচ ইয়াবাসহ ২ জনকে আটক

সাইফুর রহমান শামীম,কুড়িগ্রাম প্রতিনিধিঃগোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে রৌমারী থানা পুলিশ।পুলিশ জানায়, বুধবার রাতে কুড়িগ্রামের রৌমারী উপজেলার সদর ইউনিয়নের চর ফুলবাড়ী গ্রামে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী সোহরাব আলীর বাড়ি থেকে ৯৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ। এসময় তার বাড়িতে থাকা জামালপুর জেলার বকসীগঞ্জ থানার চরকাউনিয়া গ্রামের মোঃ মোয়াজ্জেম হোসেনের পুত্র মোঃ আবু মাজেদ রানাকে গ্রেফতার করে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ি থেকে পালিয়ে যায় মাদক ব্যবসায়ী সোহরাব আলী, কামরুল হোসেন ও বাবু মিয়া।
পরে রৌমারী থানায় আটক আবু মাজেদ রানাসহ ৪ জনের নামে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়।
অপরদিকে বুধবার রাতে রৌমারী উপজেলার সদর ইউনিয়নের সবুজপাড়া গ্রামে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী আলমগীর হোসেনকে তার বাড়ি থেকে আটক করে পুলিশ। এসময় তার হেফাজতে থাকা ২১ পিচ ইয়াবা টেবলেট উদ্ধার করে। পরে মাদক ব্যবসায়ী আলমগীর হোসেনের নামে মাদক দ্রব্য আইনে মামলা দিয়ে জেল হাজতে প্রেরন করে পুলিশ।
এব্যাপারে রৌমারী থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম বলেন, রৌমারী থানায় পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে। আটক মাদক ব্যবসায়ীদের নামে মামলা দিয়ে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

সর্বশেষ সংবাদ