কুড়িগ্রামের রাজারহাটে মাদক ব্যবসায়ীর পরিবার কর্তৃক মাদরাসা শিক্ষার্থীকে বেধম মারপিট

সাইফুর রহমান শামীম,কুড়িগ্রাম প্রতিনিধিঃকুড়িগ্রামের রাজারহাটে চিহ্নিত মাদক ব্যবসায়ীর পরিবার কর্তৃক মাদরাসার শিক্ষার্থীকে বেধম মারপিটের অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত ওই মাদরাসার শিক্ষার্থী রাজারহাট স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
বুধবার সকালে জেলার রাজারহাট উপজেলার মেকুরটারী গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের মেয়ে নবম শ্রেণির ছাত্রী ফাতেমা খাতুন (১৫) প্রতিদিনের ন্যায় রাজারহাট সিনিয়র দাখিল মাদরাসায় গেলে সহপাঠী তানজিনা খাতুনের সাথে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে ওই শিক্ষার্থী ফাতেমা খাতুনকে মুখ মন্ডলে ঘুষি মেরে নাকে রক্তাক্ত আহত করে। পরে আহত শিক্ষার্থী বাসায় আসলে পরিবারের লোকজন অবস্থা বেগতিক দেখে তাকে রাজারহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
অন্যায় ভাবে ফাতেমা খাতুনকে মারপিটের বিষয়ে তার ভাবী জান্নাতি বেগম (২৪) তানজিনা খাতুনের পিতা মাদক ব্যবসায়ী লেবু মিয়ার কাছে বিচার চাইতে গেলে তিনি ক্ষিপ্ত হয়ে তার স্ত্রী এবং দুই মেয়েকে দিয়ে তাকেও বেধম মারপিট করে। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে রাজারহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে আহত দুই নারী রাজারহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নারী ও শিশু ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।
আহত ফাতেমা খাতুনের মামা জাহিদুল ইসলাম জানায়, মাদক ব্যবসায়ী লেবু মিয়া ও তার পরিবারের সদস্যদের নামে থানায় একটি অভিযোগ করা হলেও পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করেননি।
এদিকে রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ মোখলেসুর রহমান জানান, এখন পর্যন্ত অভিযোগ পাই নাই। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে দোষীদের চিহ্নিত করে ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ সংবাদ