দিনাজপুরে ভারতীয় মালামালসহ আটক ৪

নিজস্ব সংবাদদাতা ঃ দিনাজপুরে বিজিবি অভিযান চালিয়ে ৭ লক্ষাধিক টাকা মূল্যের ভারতীয় বিভিন্ন মালামাল উদ্ধার করেছে। এ সময় ৪ চোরাকারবারীকে আটক করা হয়।
দিনাজপুর বিজিবি সেক্টর সূত্রে প্রকাশ, বুধবার ভোরে দিনাজপুরের হাকিমপুর, বিরামপুর ও ফুলবাড়ী সীমান্তবর্তী এলাকায় বিজিবি চোরাচালান বিরোধী অভিযান চালায়। এসময়ে ৭ লক্ষাধিক টাকা মূল্যের ভারতীয় নেশা জাতীয় ট্যাবলে, ফেন্সিডিল ও বিভিন্ন মালামাল উদ্ধার করে।
উদ্ধারকৃত মালামালের মধ্যে ভারতীয় নেশা জাতীয় ট্যাবলেট ডেক্সিন ১০ হাজার পিস, প্রাকটিন ১০ হাজার পিস, সেটম্যাক্স ৬ হাজার পিস, নিমোসোলাইট ৮ হাজার পিস ও ৩৯পিস দিলখুস, ৩৭ বোতল ফেন্সিডিল, ৯ বোতল মদ, ৯০ কেজি জিরা, ৯৭পিস শাড়ী, ১০পিস থ্রি-পিস, ৩৭ কেজি কিসমিসসহ বিভিন্ন ইমিটেশন সামগ্রী। এ সময় চোরাচালান ও মাদক পরিবহনের অভিযোগে হাকিমপুরের ধরন্দা গ্রামের গাজীউদ্দিনের ছেলে সাগর হোসেন (২৪), ডাংগাপাড়া গ্রামের আবু শেখের ছেলে ইব্রাহিম শেখ (১৮), বিপ্লব হোসেনের ছেলে ইমন শেখ (১৮) এবং বিরামপুর উপজেলার শালবাগান গ্রামের আঃ খালেকের স্ত্রী মোছাম্মত সহিদা (২৬)কে আটক করা হয়। উদ্ধারকৃত মালামাল হাকিমপুর শুল্কগুদামে ও আটককৃতদের সংশ্লিষ্ট থানায় সোপর্দ করে বিজিবি’র পক্ষ থেকে পৃথক ৪টি মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ সংবাদ