কুড়িগ্রামে বিয়ের প্রলোভন দেখিয়ে অশ্লিল ভিডিও ধারন ১১ যুবক আটক

সাইফুর রহমান শামীম,কুড়িগ্রামঃ ০৩.০৪.১৭কুড়িগ্রামে বিয়ের প্রলোভন দেখিয়ে এক যুবতীর সাথে দৈহিক সর্ম্পকের অশ্লিল ভিডিও চিত্র ধারন করে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে ১১ যুবককে আটক করেছে পুলিশ।
সোমবার ভোর রাতে শহরের কলেজ পাড়া থেকে ঘটনার মুল আসামী রাশেদুল ইসলামকে আটক করে সদর থানা পুলিশ। পরে তার দেয়া সুত্র ধরে এ ঘটনায় জড়িত অন্যান্যদের শহরের বিভিন্ন এলাকা থেকে আটক করা হয়।
পুলিশ জানায়, সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের এক মেয়ের সাথে মোবাইলে প্রেমের সর্ম্পক গড়ে তোলে নাগেশ্বরী উপজেলার কালিগঞ্জের কেরানীপাড়ার হোসেন আলীর পুত্র রাশেদুল ইসলাম। পরবর্তীতে বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সর্ম্পকের ভিডিও মোবাইল ফোনে ধারন করে বন্ধুদের মাঝে ছড়িয়ে দেয়। কুড়িগ্রাম সরকারী কলেজের ছাত্র রাশেদুল ইসলামকে মেয়ে বিয়ের চাপ দেয়। এতে ক্ষিপ্ত হয়ে রাশেদুল ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে মেয়ের কাছে কয়েক দফায় লক্ষাধিক টাকা ও স্বর্নালংকার হাতিয়ে নেয় এবং আরো টাকা দাবী করে। উপায়ান্ত না পেয়ে মেয়ের মামা বাদী হয়ে সদর থানায় পর্ণোগ্রাফি আইনে মামলা করলে পুলিশ তাদের আটক করে।
কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার মেনহাজুল আলম জানান, পর্ণোগ্রাফি মামলার মুল আসামী রাশেদুল ইসলামসহ সংশ্লিষ্ট আরো ১০ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ সংবাদ