ফুলবাড়ীতে ৬ বছরে শিশুকে ধর্ষনের চেষ্টা

বিশ্বনাথ রায়,ফুলবাড়ী (কুড়িগ্রাম )প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ীতে পটেটো চিপস খাওয়ানোর লোভ দেখিয়ে ৬ বছর বয়সী এক শিশুকে ধর্ষনের চেষ্টা করেছে প্রতিবেশী ১৯ বছর বয়সী এক লম্পট যুবক। এ ঘটনায় শিশুটির নানী বাদী হয়ে ওই যুবকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করলে পুলিশ ভিকটিমকে উদ্ধার করে জবানবন্দি রের্কডের জন্য মঙ্গলবার আদালতে প্রেরণ করেছে।

মামলা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার ১৮ অক্টোবর রাত ৮টার দিকে প্রতিবেশী অন্যান্য শিশুদের সাথে ওই শিশুটি কুটিচন্দ্রখানা মাঝিপাড়া দুর্গা পুজা মন্ডপে আরতী দেখার জন্য যায়। এসময় মাঝিপাড়া গ্রামের ভবেশ চন্দ্র বিশ্বাসের লম্পট নাতি ক্যাঁচাল চন্দ্র বিশ্বাস (১৯) শিশুটিকে পটেটো চিপস খাওয়ানোর লোভ দেখিয়ে ফুসলিয়ে পার্শ্ববর্তী বাঁশঝাড়ে নিয়ে গিয়ে জোর পুর্বক ধর্ষনের চেষ্টা করে। শিশুটির আর্তচিৎকারে লোকজন এগিয়ে আসলে লম্পট ক্যাঁচাল পালিয়ে যায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফুলবাড়ী থানার এস আই তাজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নারী ও শিশু নিযার্তন দমন আইনে মামলা দায়ের হওয়ায় ভিকটিমের জবানবন্দি রের্কডের জন্য আদালতে পাঠানো হয়েছে । আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সর্বশেষ সংবাদ