যতই উন্নয়ন করি, নেতাদের আচরণ ভাল না হলে জনগন ভোট দিবে না–বদলগাছীতে আব্দুল মালেক এমপি

আবু সাইদ বদলগাছীঃ বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক এমপি ও নওগাঁ জেলা আওয়ামীলীগের সভাপতি বলেছেন আমরা যতই উন্নয়ন করি, নেতা কর্মীদের আচরণ ভাল না হলে জনগন আমাদের ভোট দিবে না। কারণ আমরা নেতা সাজবো না, নেতা হবো। আর প্রকৃত নেতা কখন ও জনগনের সঙ্গে খারাপ আচরণ করতে পারে না। আমাদের নেতা একটাই জননেত্রী শেখ হাসিনা, মার্কা ও একটাই নৌকা। আমরা আওয়ামীলীগের ছায়া তলে থেকে জনগণের সঙ্গে ভাল আচরণ করে আগামী নির্বাচনে নৌকা প্রতিককে জয়যুক্ত করবো। বুধবার সকাল ১০ টায় বদলগাছী উপজেলা মহিলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। বদলগাছী উপজেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক রাহেলা চৌধুরী টপির সভাপতিত্বে অনুষ্টিত সম্মেলনে তিনি আর ও বলেন বদলগাছী-মহাদেবপুর আসনের সাবেক এমপি ড.আকরাম হোসেন চৌধুরীর বিগত জাতীয় নির্বাচনে পরাজয়ের কারন হিসেবে উপস্থিত নেতা কর্মীদের সন্মূখে বিভিন্ন দিক তুলে ধরেন। এবং সেখান থেকে শিক্ষা গ্রহন করে ভবিষৎতে আমাদের সঠিক পথে চলতে হবে। যাতে আগামী নির্বাচনে বদলগাছী-মহাদেবপুর আসনে যেই নমিনেশন পেয়ে থাকুকনা কেন তাকে দেখে নয়, জননেত্রী শেখ হাসিনার নৌকা দেখে আমরা ভোট দিব। এবং বিপুল ভোটে জয়ী হয়ে আমরা আবারও সরকার গঠন করবো ইন্শাআল্লাহ।
সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নওগাঁ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাকিল আহম্মেদ বাদল, বদলগাছী উপজেলা আ,লীগের সভাপতি আ.জা.ম শফিমাহমুদ, সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু খালেদ বুলু। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নওগাঁ জেলা মহিলা আ,লীগের সদস্য মমতাজ বেগম, জহুরা ও পারভিন প্রমূখ। আলোচনা সভা শেষে প্রধান অতিথি বদলগাছী উপজেলা মহিলা আওয়ামীগের কমিটি ঘোষনা করেন। এতে রাহেলা চৌধুরী টপি সভাপতি, রাজিয়া সুলতানা সাধারণ সম্পাদক ও নূর মহলকে কে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট পূনাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।
এর আগে সম্মেলনটির শুভ উদ্ধোন ঘোষনা করেন বাংলাদেশ মহিলা আ,লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও নওগাঁ জেলা আহবায়ক মিসেস শাহানাজ মালেক। অনুষ্টাটি সঞ্চালনা করেন কহিনুর বেগম। উক্ত অনুষ্টানে উপজেলা আওয়ামীলীগের নেতা সরদার হেলাল রাব্বী, যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক নজরুল ইসলাম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বাবর আলী এবং আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ