গুরুদাসপুরে শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার,আটক ২

এ,এইচ,খোকন চলনবিল প্রতিনিধিঃ নাটোরে  গুরুদাসপুরে শনিবার বিকাল ৩টার দিকে পৌর সদরের চাঁচকৈড় ঘোষপাড়া মহল্লার প্রদীপ সরকারের ঘর থেকে ৩ বছরের একটি শিশুর লাশ উদ্ধার করা হয়।
এ ঘটনায় ওই শিশুর পিতা মোহন ঘোষ বাদী হয়ে প্রদীপ সরকার ও তার স্ত্রী রীতা রানীকে (৩৫) অভিযুক্ত করে গুরুদাসপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য প্রদীপের ছেলে হৃদয় (১২) ও ব্রজ দাস নামের দুইজনকে আটক করেছে।
স্থানীয় সূত্রে জানাগেছে, শুক্রবার বিকালে বাড়ির পাশে প্রতিবেশী প্রদীপের ছেলে হৃদয়ের সাথে খেলা করছিল ওই শিশু। খেলার একপর্যায়ে ওই শিশু অভিযুক্তের বাড়িতে গেলে সেখান থেকে আর ফেরেনি। অনেক খোঁজাখুজি করে ওই শিশুকে না পেয়ে পিতা মোহন রায় থানায় জিডি করেন। এরপর থেকে পুলিশ শিশুটি উদ্ধারে অভিযান শুরু করে।
মামলার তদন্ত কর্মকর্তা নূরে আলম বলেন, অভিযোগ পাওয়ার পর শুক্রবার রাতভর বাদি মোহনের প্রতিবেশীদের বাড়ি তল্লাশি করা হয়। পরে হৃদয়ের তথ্যের ভিত্তিতে শনিবার প্রদীপের শয়ন ঘরের খাটের নিচের ট্রাংকের ভিতরে ওই শিশুর বস্তাবন্দি লাশ পাওয়া যায়।শিশুটির  শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে তিনি জানান ।

সর্বশেষ সংবাদ