হিলি স্থলবন্দরে বিপুল পরিমাণ মাদক উদ্ধার

হিলি প্রতিনিধি-হিলি স্থলবন্দরে আমদানিকৃত রাইচব্রান (ভূষি) বোঝায় তিনটি বাংলা ট্রাক থেকে  ফেন্সিডিল ও ভারতীয় মদ উদ্ধার করেছে কাস্টমস কর্তৃপক্ষ।আজ রোববার(২৭ ফেব্রুয়ারী) রাত ৮টায় গোপন সংবাদের ভিত্ত্বিতে পানামা পোর্টের অভ্যন্তরে অভিযান পরিচালনা করে  তিনটি বাংলাট্রাকের ক্যাবিনে অভিনব কায়দায় গোপনে লুকিয়ে রাখা অবস্থায় ১১৬ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ৮৪ বোতল ভারতীয় অফিসার মদ উদ্ধার করা হয়।এঘটনায় ট্রাক তিনটি আটক করা হলেও এর চালক ও হেলফার পলাতক রয়েছে।
হিলি কাস্টমসের উপ-কমিশনার কামরুল ইসলাম জানান ,প্রতিদিনের মতো ভারতীয় পন্য আমদানির পরে সে গুলো খালাসের কার্যক্রম নিয়ে ব্যাস্ত সিএন্ডএফ এজেন্ট । ঠিক সন্ধ্যার সময় খবর আসে জাতীয় নিরাপত্তা বাহিনী এনএসআইয়ের কাছ থেকে  ভারত থেকে আমদানি করা রাইচব্রান (ভূষি) বোঝায় করে ট্রাক তিনটি পানামা পোর্টে অভ্যন্তর থেকে বাহিরে বের হবে সে ট্রাকে মাদক আছে ,এমন সংবাদের বিত্তিতে  জাতীয় গোয়েন্দা সংস্থা (এন,এস,আই) এবং কাস্টমসের একটি টিম পানামা পোর্টের অভ্যন্তরে অভিযান চালায়। এসময় ঢাকা মেট্র ট-১১-০১৯৪, ঢাকা মেট্র-ট-০২-০৫৭২ এবং ঢাকা মেট্র-ট-১৪-৩২৯৫ নম্বর ট্রাক তিনটি থেকে ৮৪ বোতল ভারতীয় অফিসার মদ ও ১১৬ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়।
তিনি আরও বলেন, মাদকদ্রব্য গুলো ভারত থেকে পণ্য নিয়ে আসা ট্রাকের মাধ্যমে হিলি স্থলবন্দরে প্রবেশ করা হয়েছিলো।
এঘটনায় ট্রাক তিনটি আটক করা হলেও এর চালক ও হেলফার পলাতক রয়েছে।
হিলি স্থলবন্দরে পুন্য নিতে আসা কয়েকজন চালক  বলেন, আমরা সবাই এখানে প্রত্যেকদিন পুন্য নিতে আসি এরকম দুই এক জনের কারনে সব চালকদের মান খুন্য হচ্ছে।  তাই আমাদের দাবি এরকম কাজ কে করল তার সঠিক তদন্ত করে তাদের শাস্তির আওতায় আনা হোক।
এবিষয়ে হিলি সিএন্ড এফ এসোসিয়েশনের সহসভাপতি আবদুল আজিজ বলেন, আজকে যে কাজটি আমি দেখলাম তা অতি একটা খারাপ কাজ। বন্দরে অভ্যন্তরে পুন্যের গাড়ির ভিতরে ফেন্সিডিল ও মদ নিয়ে আটক হয়েছে তিনটি ট্রাক। আসলে এই কাজটি করার উদ্দেশ্য হলো হিলি বন্দরকে বা কাষ্টমসকে খারাপ বানানোর জন্য। তিনি আরও বলেন, কে করল এমন কাজ তা সুষ্ট তদন্ত করে আইনের আওতায় এনে বিচার করা হক।

সর্বশেষ সংবাদ