ডিমলায় সিসি ক্যামেরার আওতায় থাকবে সবকটি পূজামন্ডপ

মোঃ ফয়সাল আহমেদ,ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃএই বছর দুর্গাপূজায় প্রতিটি মন্ডপে কঠোর নিরাপত্তা ব্যবস্থা থাকবে বলে জানিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন এবং সিসি ক্যামেরার আওতায় থাকবে ডিমলা উপজেলার সবকটি পূজামন্ডপ। তিনি আরও বলেন, অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে পূজা শেষ না হওয়া পর্যন্ত স্থায়ীভাবে আনসার সদস্য রাখা হয়েছে ।

মঙ্গলবার (২৭-সেপ্টেম্বর)  উপজেলা পরিষদ হলরুমে আসন্ন দুর্গাপূজা উপলক্ষে সর্বমোট ৭৮টি পূজা মন্ডবের পূজা উৎযাপন কমিটির সভাপতি-সম্পাদকের অনুকূলে ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের আওতায় প্রতিটি মন্ডবের জন্য ৫ শত কেজি করে “জি আর চাউল বরাদ্দ” প্রদান সভায় এসব কথা বলেন ইউএনও।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্রনাথ রায়, উপজেলা ত্রাণ শাখার উপ-সহকারী প্রকৌশলী ফেরদৌস আলম, উপজেলার প্রতিটি ইউনিয়নের পূজা উৎযাপন কমিটির সভাপতি সম্পাদক বৃন্দ।

ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) লাইছুর রহমান  বলেন, এবছর উপজেলার প্রতিটি পূজা মন্ডবে থাকছে সিসি ক্যামেরা, কোথাও কোন অপ্রত্যাশিত, অপ্রীতিকর ঘটনার সংঘটিত হলে ওই মন্ডবের সিসি ক্যামেরা থেকে ফুটেজ সংগ্রহ করে তাৎক্ষণিক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। সেই সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে কোনো ধরনের অপপ্রচার করলেই কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

আজান-নামাজের সময় মসজিদের পার্শ্ববর্তী পূজামণ্ডপগুলোতে শব্দযন্ত্রের ব্যবহার বন্ধ রাখতে অনুরোধ জানিয়ে পূজামণ্ডপে জুয়া ও মাদক নিষিদ্ধ ঘোষণা করেন। সবসময় ভ্রাম্যমাণ আদালত সক্রিয় থাকবে।

সর্বশেষ সংবাদ