দুইজনকে কুপিয়ে শিক্ষককে ফিল্মি স্টাইলে অপহরণ

জেলা প্রতিনিধি,লালমনিরহাট-লালমনিরহাটের আদিতমারীতে নুরুল আমিন নামে এক প্রাইমারীর শিক্ষককে প্রশাসনের পরিচয় দিয়ে ফিল্মি স্টাইলে অপহরণের অভিযোগ উঠেছে। এ সময় বাধা দেওয়া দুইজনকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। আহতদের উদ্ধার করে আদিতমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ বিষয়ে ওই শিক্ষকের ছেলে আব্দুর রউফ  আদিতমারী  থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগ সূত্রে জানা যায়, শুক্রবার ভোর সাড়ে ছয়টার দিকে উপজেলার নামুড়ি ইদগাহ মাঠ সংলগ্ন এলাকায় দোলাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আমিনকে প্রশাসন পরিচয়ে একদল দুর্বৃত্ত ডেকে নেয়। ১২/১৫ জন লোক
একটি কালো রং এর হাইয়েস মাইক্রোবাস ও একটি সাদা প্রাইভেট কারে এসে ওই শিক্ষককে তুলে নিয়ে যেতে চায়। তার ছেলে পুলিশের পরিচয়পত্র ও কারণ জানতে চাইলে তাকেও মুখ চেপে ধরে গাড়িতে তুলতে চায়।  তার চাচা  রুহুল আমিন (৪০) ও দাদা  আবু তালেব (৭০) বাধা দিলে তাদেরকেও মারধর করে দুর্বৃত্তরা। এ সময় আবু তালেবকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় কোপ দেয় ও রুহুল আমিনকে হাতে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। তার ছেলে আব্দুর রউফ অপহরণের কাজে ব্যবহৃত গাড়ির গ্লাস ভেঙ্গে দেয়। পরে আহতদের উদ্ধার করে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।
সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, ভোরবেলা কে বা কাহারা দুইটি গাড়ি যোগে নুরুল আমিন মাস্টারকে অপহরণ করে। এসময় দুইজনকে কুপিয়ে আহত করা হয়। ভোরবেলায় প্রচন্ড কুয়াশা থাকায় লোকজন বাহিরে না থাকায় কৌশলে চক্রটি পালিয়ে যায়। অপহৃত নুরুল আমিন মাস্টারের বাড়িতে উৎসুক জনতা ভীড় করেছে। আত্মীয় স্বজনরা ছুটে এসেছেন খবর পেয়ে। দুশ্চিন্তায় কান্নাকাটি করছেন তার পরিবারের লোকজন। তবে এই রিপোর্ট লেখা পর্যন্ত কে বা কাহারা অপহরণ করেছে তা জানা এবং কেউ কোন মুক্তিপণ দাবি করেনি বলে জানা যায়।
অপহৃতের ছেলে আব্দুর রউফ বলেন, আমি টের পেয়ে বাধা দিলে আমাকেও মুখ চেপে ধরে দুইজন টেনে হিচড়ে গাড়িতে তুলতে ধরে। আমি কোনরকমে জোর করে ছাড়া পাই। এর মাঝেই আমার চাচা ও দাদাকে তারা কোপায়। আমাকে কিলঘুষি মারে। আমার ঠোঁট ফেটে গিয়েছে। থানায় অভিযোগ দিয়েছি।
এ বিষয়ে আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুল ইসলাম বলেন,  অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

সর্বশেষ সংবাদ