প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

জেলা প্রতিনিধি,লালমনিরহাট-আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্য জনসভায় হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে লালমনিরহাট জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠন । সোমবার (২২ মে)বিকেলে  জেলা দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে মিশন মোড় এলাকায় এসে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে দলীয় নেতৃবৃন্দ অতিসত্তর শাস্তি চেয়ে বক্তব্য দেন।
সোমবার বিকেলে দেশ্যব্যাপী কর্মসূচির অংশ হিসেবে জেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশের আয়োজন করে। জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট মতিয়ার রহমানের নেতৃত্বে এতে সহস্রাধিক দলীয় নেতাকর্মী অংশ নেয়। মিছিলটি শহরের বিডিআর গেট, নর্থ বেঙল মোড় হয়ে মিশন মোড়ে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে যুগ্ন সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা স্বপন, জেলা যুবলীগ সভাপতি মোড়ল হুমায়ুন কবির, পৌর আওয়ামীলীগ সভাপতি মোফাজ্জল হক, পৌর সাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলাম তপন, জেলা শ্রমিক লীগ সদস্য সচিব জহরুল হক টিটু,  জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সাইফুল ইসলাম, সাবেক ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোহসিন ইসলাম শাওন, সাবেক ছাত্রলীগ সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান, জাবেদ হোসেন বক্কর, জেলা ছাত্রলীগের সভাপতি বিলাশ জামান প্রমুখ বক্তব্য দেন।
এদিকে দলীয় কর্মসূচির অংশ হিসেবে আদিতমারী, কালীগঞ্জ, হাতিবান্ধা ও পাটগ্রামেও আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের ব্যানারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সর্বশেষ সংবাদ