সিরাজগঞ্জের সলঙ্গায় প্রায় ৫০ লক্ষ টাকার হেরোইনসহ ২ জন গ্রেফতার; মাইক্রো জব্দ

প্রেস বিজ্ঞপ্তি-র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

 

১। এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিক নির্দেশনায় ২০ জুলাই ২০২৩ খ্রিঃ দুপুর ০২.৩০ ঘটিকায় র‌্যাব-১২’র স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন রামারচরস্থ রাজশাহী টু ঢাকাগামী মহাসড়কের উত্তর পাশে নিউ রুপালী হোটেল এন্ড রেস্টুরেন্ট এর সামনে পাকা রাস্তার  উপর একটি মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪৭৩ গ্রাম হেরোইনসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন। এছাড়াও তাদের সাথে থাকা মাদক বহনের কাজে ব্যবহৃত ০১টি নোহা-মাইক্রো ও মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০৩ টি মোবাইল এবং নগদ ২,৭০০ টাকা জব্দ করা হয়।

 

২। গ্রেফতারকৃত আসামীঃ ১। মোঃ হেলাল উদ্দিন (২৩) পিতা-মোঃ হারুন ফকির, সাং-আগানগর ইমাম বাড়ী রোড, থানা-কেরানীগঞ্জ, জেলা-ঢাকা ও ২। মোঃ অলি উল্লাহ (২৫), পিতা- মোঃ বাবুল হোসেন, সাং-তাড়াইল, থানা-নান্দইল, জেলা-কিশোরগঞ্জ  ।

 

৩। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে তাদের ব্যবহৃত নোহা-মাইক্রোর মাধ্যমে সিরাজগঞ্জ জেলারসহ বিভিন্ন জেলায় অবৈধ নেশাজাতীয় মাদক দ্রব্য হেরোইন ক্রয়-বিক্রয় করে আসছিলো।

 

৪। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে মামলা দায়ের করতঃ উদ্ধারকৃত আলামতসহ সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে ।

 

এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

সর্বশেষ সংবাদ