র‌্যাব-১২’র অভিযানে নাটোরের গুরুদাসপুর এলাকা হতে ১২ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ ২ জন গ্রেফতার

প্রেস বিজ্ঞপ্তি-র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে। 

১। এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিক নির্দেশনায় ২৭ জুলাই ২০২৩ খ্রিঃ রাত ০৭.০৫ ঘটিকায় র‌্যাব-১২’র স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল নাটোর জেলার গুরুদাসপুর থানাধীন ধারাবাড়িষা ইউনিয়নের নয়াবাজার বিশ্বরোড মোড়স্থ বাস কাউন্টারের সামনে পাকা রাস্তায় একটি মাদক বিরোধী অভিযান চালিয়ে ১২ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন। এছাড়াও তাদের সাথে থাকা মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল জব্দ করা হয়।

২। গ্রেফতারকৃত আসামীঃ ১। আজিজুল হক তানজিল (২১) পিতা-আব্দুল কাদের, সাং-ছাদুল্লাহপুর, থানা-কবিরহাটা, জেলা-নোয়াখালী, ০২। আইনের সাথে সংঘাতে জড়িত শিশু মোঃ আক্তার (১৭), পিতা- আব্দুল কাদের, সাং-ছাদুল্লাহপুর, থানা-কবিরহাটা, জেলা-নোয়াখালী।

৩। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে সিরাজগঞ্জ ও নাটোর জেলাসহ বিভিন্ন জেলায় অবৈধ নেশাজাতীয় মাদক দ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছিলো।

৪। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে মামলা দায়ের করতঃ উদ্ধারকৃত আলামতসহ নাটোর জেলার গুরুদাসপুর থানায় হস্তান্তর করা হয়েছে ।

এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

সর্বশেষ সংবাদ