রাবি ভর্তিচ্ছুদের থেকে অতিরিক্ত টাকা আদায়ে মেস মালিক আটক

এস.এম.আল-আমিন,রাবি সংবাদদাতা:রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষে স্নাতক ভর্তি পরীক্ষা দিতে আসা শিক্ষার্থীদের কাছ থেকে টাকা আদায়ের অভিযোগে এক মেস মালিককে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে ওই মেস মালিককে তাঁর বাসা থেকে আটক করা হয়। আটক মেস মালিকের নাম সাজদার আলী। তিনি রাজশাহীর আমজাদের মোড়ে অবস্থিত ‘সামিয়া ছাত্রাবাস’ নামে একটি মেসের মালিক।
ওই মেসে অবস্থান করা ভর্তিচ্ছু ও কয়েকজন শিক্ষার সঙ্গে কথা বলে জানা যায়, সাজদার আলী তাঁর মেসে অবস্থান করা ভর্তিচ্ছুদের কাছ থেকে ভয়ভীতি দেখিয়ে ২০০ টাকা করে আদায় করছিলেন। মেসে প্রায় ৩০ জন ভর্তিচ্ছু অবস্থান করছিলেন। এ বিষয়ে শিক্ষার্থীরা পুলিশকে জানালে পুলিশ গতকাল রাতে নিজ বাড়ি থেকে তাঁকে আটক করে থানায় নিয়ে যায়।
নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান বলেন, ‘শিক্ষার্থীদের অভিযোগের ভিত্তিতে তাঁকে (মাজদার) থানায় নিয়ে আসা হয়েছে। থানায় জিজ্ঞাসাবাদ চলছে। তবে এখনো গ্রেপ্তার দেখানো হয়নি।’
গত শনিবার বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিতে আসা ভর্তিচ্ছুদের কাছ থেকে মেস মালিকদের অর্থ আদায়ের ঘটনায় মামলা করেন রাজশাহী মহানগর হাকিম আদালতের বিচারক জাহিদুল ইসলাম। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য পুলিশকে নির্দেশ দেন আদালত।

সর্বশেষ সংবাদ