উল্লাপাড়া থেকে মোটরসাইকেল ছিনতাই চক্রের ০২ জন সদস্য গ্রেফতার; মোটরসাইকেল জব্দ

প্রেস বিজ্ঞপ্তি-১।    মোঃ মারুফ হোসেন পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিক নির্দেশনায় গত ২৭ সেপ্টেম্বর ২০২৩ খ্রিঃ বিকাল ১৫.১০ ঘটিকায় র‌্যাব-১২’র সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল “সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানাধীন লাহেরী মোহনপুর এলাকায়” অভিযান চালিয়ে ০১ টি চোরাই মোটর সাইকেলসহ  চক্রের ০২ জন সদস্যকে গ্রেফতার করেছে। এছাড়া ও  তাদের সাথে থাকা ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০৩ টি মোবাইল জব্দ করা হয়।

২।   গ্রেফতারকৃত আসামী ১।  মোঃ রিপন আলী (২০), পিতা-মোঃ আবু হানিফ প্রাং, সাং-আগরাহাট্টা, ২।  মোঃ মোতালেব আলী (৩০), পিতা-মৃত আঃ করিম, সাং-সুকনাই, উভয় থানা-উল্লাপাড়া, জেলা-সিরাজগঞ্জ।

৩।   প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামীদ্বয় এলাকায়  ভাড়ায় চালিত বিভিন্ন মোটর সাইকেলকে টার্গেট করে বিভিন্ন স্থানে যাওয়ার নাম করে সুযোগ বুঝে চালককে হুমকি দিয়ে মারপিট করে মোটর সাইকেল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমেও তাদের চেনা মোটর সাইকেল চালককে ডেকে নিয়ে চালককে বলে যে, ‘একটু এখান থেকে আসতেছি তোমার মোটর সাইকেলটি দাও’ বলে মোটর সাইকেল নিয়ে যায়। পরবর্তীতে মোটর সাইকেলের মালিককে মোবাইল ফোনের মাধ্যমে বিকাশে টাকার বিনিময়ে মোটর সাইকেল নিয়ে যাওয়ার কথা বলে। ধৃত আসামীদ্বয়সহ আরও কয়েকজন একটি সংঘবদ্ধ মোটর সাইকেল ছিনতাইয়ের সক্রিয় সদস্য। সিরাজগঞ্জ জেলার বিভিন্ন থানা এলাকায়  মোটর সাইকেল ছিনতাই করে  ক্রয়-বিক্রয় করে আসছিলো।

৪।   গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 

সর্বশেষ সংবাদ