ঘোড়াঘাটে মোটরসাইকেলের সিটের নিচে ফেন্সিডিল, গ্রেপ্তার ২

মাহতাব উদ্দিন আল মাহমুদ,ঘোড়াঘাট(দিনাজপুর) প্রতিনিধিঃ-দিনাজপুরের ঘোড়াঘাটে মোটর সাইকেলের সীটের নীচ থেকে ভারতীয় আমদানি নিষিদ্ধ মাদকদ্রব্য ২০ বোতল ফেন্সিডিল সহ দুই যুবককে আটক করেছে ঘোড়াঘাট থানা পুলিশ। এ সব ফেন্সিডিলের বাজার মূল্য প্রায় ৪০ হাজার টাকা।
মঙ্গলবার সন্ধা ৬টায় উপজেলার পালশা ইউনিয়নের ডুগডুগিহাট বাজার থেকে তাদেরকে আটক করা হয়। জব্দ করা হয়েছে ফেন্সিডিল পরিবহণের কাজে ব্যবহৃত নাম্বার প্লেট বিহীন একটি টিভিএস মেট্রো মোটরসাইকেল।
এ ঘটনায় রাতেই উপ পরিদর্শক (এসআই) অসীম কুমার মোদক বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা করেছেন।
গ্রেফতারকৃত আসামীরা হলেন, সীমান্তবর্তী হাকিমপুর উপজেলার দক্ষিণ বাসুদেবপুর গ্রামের মৃত জাহাঙ্গীর আলমের ছেলে রবিউল ইসলাম (৩২) ও একই গ্রামের জাফর আলীর ছেলে তানভীর (২৫)।
পুলিশ জানায়, উপ পরিদর্শক (এসআই) অসীম কুমার মোদকের নেতৃত্বে থানা পুলিশের একটি দল ডুগডুগিহাট বাজার এলাকায় অবস্থান নেয়। এ সময় সীমান্তবর্তী হিলি থেকে সড়ক দিয়ে ঘোড়াঘাটের উদ্দেশ্যে আসা একটি সন্দেহভাজন মোটরসাইকেলকে থামার সংকেত দেয় পুলিশ সদস্যরা। মোটরসাইকেলে থাকা দুজন পুলিশের উপস্থিতি বুঝতে পেরে মোটরসাইকেলের গতি কিছুটা কমিয়ে দৌঁড় দেয়। পুলিশ পিছু নিয়ে তাদেরকে আটক করে। পরে মোটরসাইকেলের সিটের নিচে সাজিয়ে রাখা ২০ বোতল ফেন্সিডিল জব্দ করে পুলিশ।
ঘোড়াঘাট থানার ্অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, এ সব মাদকদ্রব্য হিলি থেকে গোবিন্দগঞ্জ উপজেলায় নিয়ে যাচ্ছিলেন গ্রেফতারকৃত দুই যুবক। তারা মাদক ব্যবসায়ী এবং পাঁচারকারী। রবিউলের বিরুদ্ধে বিভিন্ন থানার তিনটি মাদকের মামলা বিচারাধীন আছে। গ্রেফতারকৃত দুজনকে (বুধবার) সকালে দিনাজপুরের আদালতে পাঠানো হয়েছে।

 

সর্বশেষ সংবাদ