ঘোড়াঘাট পল্লী বিদ্যুতের ট্রান্সফরমার চুরির হিড়িক একই ব্যক্তির ৩টিসহ ৮টি ট্রান্সফরমার চুরি

মাহতাব উদ্দিন আল মাহমুদ,ঘোড়াঘাট(দিনাজপুর) প্রতিনিধিঃ-দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার বিভিন্ন এলাকা থেকে পল্লী বিদ্যুতের ট্রান্সফরমার চুরির হিড়িক পড়েছে। গত কয়েক দিনে উপজেলার ছয়টি গ্রাম থেকে একই ব্যক্তির ৩টিসহ ৮টি ট্রান্সফরমার চুরির ঘটনা ঘটেছে।
ট্রান্সফরমার চুরির ঘটনাকে কেন্দ্র করে পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ডুগডুগী জোনাল অফিস বাদী হয়ে ঘোড়াঘাট থানায় ৫টি মামলা দায়ের করেছে।
ট্রান্সফরমার চোর সিন্ডিকেট চক্র ঘোড়াঘাট উপজেলার সিংড়া ইউনিয়নের নুরপুর গ্রামের জালাল উদ্দিনের পুত্র আনিছুর রহমানের ৩টি, একই গ্রমের মৃত, ইউনুছ আলীর পুত্র বকুল হোসেনের ১টি,সিংড়া গ্রামের মৃত,সিফাতুল্লাহের আবু বক্কর সিদ্দিকের ১টি ও পালশা ইউনিয়নের পালশা গ্রমের ওয়ারেসের ১টিসহ বিভিন্ন স্থান থেকে মোট ৮টি ট্রান্সফরমার চুরি হয়ে গেছে।
এ বিষয়ে যোগাযোগ করা হলে পল্লী বিদ্যুতের ঘোড়াঘাট জোন অফিসের রাণীগঞ্জ সাব-জোনাল অফিসের এজিএম মোঃ মেহিদী হাসান,চুরির ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ব্যাপারে ৭টি মামলা দায়ের করা হয়েছে। গ্রাহকদের দুর্ভোগ যেন না হয় সে লক্ষ্যে মঙ্গলবার জরুরি ভিত্তিতে ওই সব স্থানে ট্রান্সফরমার প্রতিস্থাপন করা হবে।
ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ ওসি মো. আসাদুজ্জামান আসাদ জানান, ট্রান্সফরমার চুরির ঘটনায় ৭টি মামলা দায়ের হয়েছে। ট্রান্সফরমার চোরাই চক্রকে গ্রেফতার করার চেষ্টা অব্যাহত রয়েছে।

 

সর্বশেষ সংবাদ