ফুলবাড়ীতে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান

মোঃ আল হেলাল চৌধুরী,ফুলবাড়ী (দিনাজপুর) থেকে-দিনাজপুরের ফুলবাড়ীতে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন।

গতকাল শনিবার সন্ধ্যা থেকে রাত ১১ টা পর্যন্ত ফুলবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে শিবনগর ইউনিয়নের মধ্যে অবস্থিত ১৮ টি পূজা মন্ডপ পরিদর্শন করেন। পরিদর্শনের সময় তিনি সার্বিক বিষয়ে খোঁজ-খবর নেন এবং ব্যক্তিগত তহবিল থেকে প্রতিটি পূজা মন্ডপে ২০০০ টাকা করে এবং পূজা মন্ডপে নিরাপত্তার দায়িত্বে থাকা সদস্যদের প্রতিটি গ্রুপকে ৫০০ টাকা করে প্রদান করেন।

পূজা মন্ডপে আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্য হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এনামুল হুদা, সহ-সভাপতি মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক মহিদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক অমিত।

এ সময় উপস্থিত ছিলেন শিবনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মামুনুর রশিদ চৌধুরী বিপ্লব, উপজেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আব্দুল আজিজ মন্ডল, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য হামিদুল ইসলামসহ যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

সর্বশেষ সংবাদ