রংপুর বিভাগ

গাইবান্ধায় মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা উদ্বোধন করলেন স্থানীয় এমপি শাহ সারোয়ার কবির

আরিফ উদ্দিন,গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির আয়োজনে শিল্প ও বাণিজ্য মেলা প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করলেন গাইবান্ধা-২ আসনের সংসদ সদস্য শাহ সারোয়ার কবির।
মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) গাইবান্ধা শহরের স্বাধীনতা প্রাঙ্গনে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা উদ্বোধন কালে শাহ...

সাদুল্লাপুরে ১ কেজি গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সাদুল্লাপুরে ১ কেজি গাঁজাসহ মাদক কারবারী মোসলেম প্রামানিককে (৩৯) গ্রেফতার করেছে পুলিশ।
জেলা পুলিশ সুপার মো. কামাল হোসেন-এর নির্দেশনায় সাদুল্লাপুর থানা অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামানের নেতৃত্বে শনিবার (৩ ফেব্রুয়ারি) উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কে...

দীর্ঘ ১১ বছর পর নির্বাচনের পথে ফুলবাড়ী থানা ব্যবসায়ী সমিতি

মোঃ আল হেলাল চৌধুরী, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি: দীর্ঘ ১১ বছর পর দিনাজপুরের ফুলবাড়ী থানা ব্যবসায়ী সমিতি পুনর্গঠন কমিটির আয়োজনে দিনাজপুরের ফুলবাড়ী থানা ব্যবসায়ী সমিতির বর্ধিত সভা অনুষ্ঠিত ও আগামী ৩ মার্চ নির্বাচনের দিন ধার্যকরে ৩ সদস্য নির্বাচন পরিচালনা কমিটি গঠন হয়েছে।
গত (৩ ফেব্রুয়ারি) শনিাবর...

গোবিন্দগঞ্জে অজ্ঞাতনামা ব্যক্তির ভাসমান মরদেহ উদ্ধার

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে অজ্ঞানামা (৪০) ব্যক্তির ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বেলা ১১টায় উপজেলার নাকাই ইউনিয়নের ডাঙ্গারবিল নামক স্থান থেকে মরদেহ উদ্ধার করা হয়।
স্থানীয়রা জানান, শনিবার সকালে শীতলগ্রাম এলাকার ডাঙ্গারবিলে একটি জ্যাকেট পড়া অবস্থায়...

কুড়িগ্রামের রামখানা ইউপি সচিব কে লাঞ্ছিতর ঘটনায় থানায় অভিযোগ

কুড়িগ্রাম প্রতিনিধি কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলা রামখানা ইউনিয়নের ইউপি সচিব মো: রফিকুল ইসলামকে চেয়ারম্যানের লোক দিয়ে লাঞ্চিত হওয়ার ঘটনায় উপজেলা নির্বাহী অফিসার ও নাগেশ্বর থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে জন্য গেছে। গত ২৮; জানুয়ারি/২০২৪ ইউপি সচিবের অসুস্থ থাকায় তিনি ছুটিতে ছিলেন। ইউপি...

গাইবান্ধায় জাতীয় পিঠা উৎসবের সমাপণী অনুষ্ঠান

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ বাঙালির খাদ্য সংস্কৃতি ও ঐতিহ্যের অন্যতম উপাদান পিঠা, যা শুধু খাবারই নয়, অনুপম স্মৃতি-ভান্ডারও এই প্রতিপাদ্য ধারণ করে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির আয়োজনে ও জেলা শিল্পকলা একাডেমি, গাইবান্ধার ব্যবস্থাপনায় গাইবান্ধা পৌরপার্ক...

সুন্দরগঞ্জে জোড়া খুনের মৃত্যুদণ্ড পলাতক আসামী গ্রেফতার

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার জোড়া খুনের মামলায় মৃত্যুদন্ড পলাতক আসামি হাফিজুর রহমানকে (৩৯) গ্রেফতার করেছে র‌্যাব-১৩। গ্রেফতার আসামী হাফিজুর রহমান উপজেলার পূর্ব ঝিনিয়া গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। আজ শুক্রবার র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের ফাইট লেফটেন্যান্ট...

বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ রংপুর মহানগর শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার-বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ রংপুর মহানগর শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে রংপুর নগরীর টাউন হল মাঠে জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলনের মধ্যদিয়ে সম্মেলনের উদ্বোধন করেন রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র মোঃ মাহবুবুর রহমান মঞ্জু।
উদ্বোধন শেষে রংপুর...

ঘোড়াঘাটে উধাও হওয়া ট্রাক গাজীপুর থেকে উদ্ধার চালক গ্রেফতার

মাহতাব উদ্দিন আল মাহমুদ(মহাতাব মুহাম্মাদ সরকার )ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের  ঘোড়াঘাটে ৫ লাখ টাকার সরিষা নিয়ে উধাও হওয়া ট্রাক পাঁচদিন পর গাজীপুর থেকে উদ্ধারসহ চালক হাফিজুল ইসলামকে (৩০) গ্রেফতার  করেছে ঘোড়াঘাট থানা পুলিশ।
 
ট্রাকচালক হাফিজুল ইসলাম(৩০) গত শনিবার (২৭ জানুয়ারী)গাইবান্ধার...

ঘোড়াঘাটে নিষিদ্ধ পলিথিন যত্রতত্র ব্যবহার হুমকির মুখে জীববৈচিত্র

ঘোড়াঘাট (দিনাজপুর) থেকে মাহতাব উদ্দিন আল মাহমুদ(মহাতাব মুহাম্মাদ সরকার) প্রতিনিধিঃ সরকারের প্রতি বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে ঘোড়াঘাটসহ দেশের  যত্রতত্র ব্যবহার হচ্ছে পলিথিন।হুমকির মুখে পড়েছে জীববৈচিত্র।.
সরকার ইতিপূর্বে পলিব্যাগ ও পলিথিন ব্যবহার না করার জন্য নিষিদ্ধ ঘোষণা করেছে । আইন তৈরী ও সরকার যথাযথ...

সর্বশেষ সংবাদ