গাইবান্ধায় মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা উদ্বোধন করলেন স্থানীয় এমপি শাহ সারোয়ার কবির

আরিফ উদ্দিন,গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির আয়োজনে শিল্প ও বাণিজ্য মেলা প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করলেন গাইবান্ধা-২ আসনের সংসদ সদস্য শাহ সারোয়ার কবির।
মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) গাইবান্ধা শহরের স্বাধীনতা প্রাঙ্গনে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা উদ্বোধন কালে শাহ সারোয়ার কবির এমপি বলেন গাইবান্ধায় একটি বিশ্ববিদ্যালয় ও কৃষি বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ স্থাপনের কার্যকরী পদক্ষেপ নেয়া হবে। এছাড়াও ব্রহ্মপুত্র নদের বালাসীঘাটে দ্রুত টানেল নির্মাণের জন্য প্রধানমন্ত্রী সঙ্গে কথা বলা হবে।
গাইবান্ধা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি বীরমুক্তিযোদ্ধা মকছুদার রহমান শাহানের সভাপতিত্বে ও সংগঠক শিরিন আক্তারের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন গাইবান্ধা পৌরসভার প্যানেল মেয়র শহীদ আহমেদ, গাইবান্ধা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সহ-সভাপতি আব্দুর রশীদ সরকার, সংসদ সদস্য’র সহধর্মিণী মাসুমা আখতার, চেম্বার অব কমার্সের সহ-সভাপতি খান সাঈদ হোসেন জসিম, সিনিয়র সহ সভাপতি তৌহিদুর রহমান মিলন, সিনিয়র পরিচালক নওশের আলম ও পরিচালক হাসান মাহমুদ জনি প্রমুখ।
এসময় গাইবান্ধা জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপ সভাপতি আবু তাহের মো. সদরুল আমিন শোয়েব, সিনিয়র পরিচালক আব্দুস সবুর সরকার, পরিচালক সামিউল হুদা, পরিচালক অনুপ সাহা, পরিচালক ইমরান কবির শামীম,পরিচালক আবু কায়সার পাপুলসহ অনেকে উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ