গাইবান্ধা

গাইবান্ধায় মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা উদ্বোধন করলেন স্থানীয় এমপি শাহ সারোয়ার কবির

আরিফ উদ্দিন,গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির আয়োজনে শিল্প ও বাণিজ্য মেলা প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করলেন গাইবান্ধা-২ আসনের সংসদ সদস্য শাহ সারোয়ার কবির।
মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) গাইবান্ধা শহরের স্বাধীনতা প্রাঙ্গনে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা উদ্বোধন কালে শাহ...

সাদুল্লাপুরে ১ কেজি গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সাদুল্লাপুরে ১ কেজি গাঁজাসহ মাদক কারবারী মোসলেম প্রামানিককে (৩৯) গ্রেফতার করেছে পুলিশ।
জেলা পুলিশ সুপার মো. কামাল হোসেন-এর নির্দেশনায় সাদুল্লাপুর থানা অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামানের নেতৃত্বে শনিবার (৩ ফেব্রুয়ারি) উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কে...

গোবিন্দগঞ্জে অজ্ঞাতনামা ব্যক্তির ভাসমান মরদেহ উদ্ধার

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে অজ্ঞানামা (৪০) ব্যক্তির ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বেলা ১১টায় উপজেলার নাকাই ইউনিয়নের ডাঙ্গারবিল নামক স্থান থেকে মরদেহ উদ্ধার করা হয়।
স্থানীয়রা জানান, শনিবার সকালে শীতলগ্রাম এলাকার ডাঙ্গারবিলে একটি জ্যাকেট পড়া অবস্থায়...

গাইবান্ধায় জাতীয় পিঠা উৎসবের সমাপণী অনুষ্ঠান

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ বাঙালির খাদ্য সংস্কৃতি ও ঐতিহ্যের অন্যতম উপাদান পিঠা, যা শুধু খাবারই নয়, অনুপম স্মৃতি-ভান্ডারও এই প্রতিপাদ্য ধারণ করে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির আয়োজনে ও জেলা শিল্পকলা একাডেমি, গাইবান্ধার ব্যবস্থাপনায় গাইবান্ধা পৌরপার্ক...

সুন্দরগঞ্জে জোড়া খুনের মৃত্যুদণ্ড পলাতক আসামী গ্রেফতার

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার জোড়া খুনের মামলায় মৃত্যুদন্ড পলাতক আসামি হাফিজুর রহমানকে (৩৯) গ্রেফতার করেছে র‌্যাব-১৩। গ্রেফতার আসামী হাফিজুর রহমান উপজেলার পূর্ব ঝিনিয়া গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। আজ শুক্রবার র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের ফাইট লেফটেন্যান্ট...

গাইবান্ধায় শীতার্ত মানুষের মাঝে প্রশিকার কম্বল বিতরণ

আরিফ উদ্দিন,গাইবান্ধা ব্যুরো প্রতিনিধিঃ প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের চেয়ারম্যান কবি ও কথা সাহিতিক মিস রোকেয়া ইসলাম ও প্রধান নির্বাহী সিরাজুল ইসলামের পৃষ্ঠপোষকতায় সমাজের পিছিয়ে পড়া গরীব ও অসহায় শীতার্ত মানুষের মাঝে প্রশিকার উদ্যোগে কম্বল বিতরণ করা হয়েছে।
বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য...

গাইবান্ধা-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্যকে গণসংবর্ধনা

আরিফ উদ্দিন,গাইবান্ধা প্রতিনিধিঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-২ (সদর) আসন থেকে নবনির্বাচিত সংসদ সদস্য শাহ সারোয়ার কবীরকে গণসংবর্ধনা দেয়া হয়েছে।
বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বিকেলে শহরের পৌর শহীদ মিনার চত্বরে তাকে গণসংবর্ধনা দেয়া হয়। এতে সদর উপজেলার বিভিন্ন সংগঠনসহ সর্বস্তরের মানুষ উপস্থিত...

সুন্দরগঞ্জে অবৈধ ট্রাক্টর কেড়ে নিল শিশু সিমার প্রাণ

আরিফ উদ্দিন,গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জে অবৈধ ট্রাক্টরের (কাঁকড়া) চাপায় মাহফুজা আক্তার সিমা (৬) নামে এক শিশু নিহত হয়েছে।
বৃহস্পতিবার (১৮ জানুয়ারী) সুন্দরগঞ্জ পৌরসভার মহিলা ডিগ্রী কলেজের পেছনে এ ঘটনা ঘটে। নিহত সিমা পৌরসভার ৩ নং ওয়ার্ডের মহব্বত হোসেনের মেয়ে। সে সুন্দরগঞ্জ প্রি-ক্যাডেট...

পলাশবাড়ীর মাঠেরবাজার এলাকায় তিনদিনব্যাপী জেলা পর্যায় আঞ্চলিক ইজতেমা শুরু

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ীতে বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) ফজর নামাজ পর ঢাকা থেকে আগত তাবলীগ জামাতের দায়ীত্বশীল মেহমানগণের মধ্যে ভারত থেকে আগত মাও. মুরুব্বী মো. হেদায়েত হোসেন খান-এর আম বয়ানের মধ্যদিয়ে জেলা আঞ্চলিক ইজতেমার আনুষ্ঠানিকতা শুরু হয়েছে।
গাইবান্ধা জেলা তাবলিগ...

গাইবান্ধায় কাল থেকে শুরু হচ্ছে ইজতেমা সকল প্রস্তুতি সম্পন্ন

আরিফ উদ্দিন,গাইবান্ধা প্রতিনিধিঃ জেলাভিত্তিক আঞ্চলিক ইজতেমার অংশ হিসেবে গাইবান্ধা জেলা ইজতেমা আগামীকাল বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) থেকে তিন দিনব্যাপী শুরু হচ্ছে। ফজরের নামাজের পর আম বয়ানের মধ্য দিয়ে এ ইজতেমা শুরু হবে।
জেলা তাবলিগ জামাতের উদ্যোগে তিন দিনব্যাপী এবারের ইজতেমা জেলার পলাশবাড়ী উপজেলার...

সর্বশেষ সংবাদ