দিনাজপুর

ঘোড়াঘাটে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে টিন ও চেক বিতরণ

মাহতাব উদ্দিন আল মাহমুদ,ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ-দিনাজপুরের ঘোড়াঘাটে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ঢেউ টিন,চেক,চাল ও নগদ অর্থ ও কম্বল বিতরণ করা হয়েছে।
৩০ জানুয়ারী সোমবার বিকেল ৩টায় দিনাজডুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদকের সার্বিক তত্তাবধানে ও নির্দেশনায় উপজেলা প্রকল্প বাস্তবায়ন...

কুড়িগ্রামের চিলমারীতে অবৈধ ইটভাটার বিরুদ্ধে অভিযান ও জরিমানা

সাইফুর রহমান শামীম,, কুড়িগ্রাম।।কুড়িগ্রামের চিলমারীতে অবৈধ ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছে পরিবেশ অধিদপ্তর ও উপজেলা প্রশাসন। রবিবার ( ২৯জানুয়ারী.)পরিবেশ অধিদপ্তর কুড়িগ্রাম জেলা কার্যালয় ও চিলমারী উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে এ অভিযান পরিচালিত হয়। অভিযানে ইট প্রস্তুত ও ভাটা...

ঘোড়াঘাটে হত্যা ৫ অগ্নিসংযোগ ১২০০ ব্যাক্তির নামে মামলা

মাহতাব উদ্দিন আল মাহমুদ,ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ-দিনাজপুরের ঘোড়াঘাটে মনোয়ার হোসেন মিম ও রাকিব হোসেন হত্যা কান্ডের ঘটনায় ৫ জন ও অগ্নিসংযোগ এবং লুটপাটের ঘটনায় শতাধিক ব্যক্তিসহ অজ্ঞাত ১২০০ ব্যাক্তির নামে একটি মামলা দায়ের করা হয়েছে।
মনোয়ার হোসেন মিম ও রাকিব হোসেন হত্যা কান্ডের ঘটনায় ‘নিহত মনোয়ার...

ঘোড়াঘাটে অগ্নিকান্ডে ৩৫ লাখ টাকার ক্ষতি সাংসদ ও এসপির ঘটনাস্থল পরিদর্শন

মাহতাব উদ্দিন আল মাহমুদ,ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ-দিনাজপুরের ঘোড়াঘাটে জমিজমা সংক্রন্ত বিরোধে দুই যুবককে হত্যার ঘটনায় অর্ধশত ঘরে আগুন দেওয়ার ঘটনাস্থল পরিদর্শন করেছেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক দিনাজপুরের পুলিশ সুপার শাহ ইফতেখার আহম্মেদ।
শুক্রবার জুম্মার নামাজ শেষে উপজেলার ৪নং...

ঘোড়াঘাটে ২ যুবক নিহতের ঘটনায় বাড়ি ঘরে অগ্নি সংযোগ

মাহতাব উদ্দিন আল মাহমুদ,ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ-দিনাজপুরের ঘোড়াঘাটে প্রতিপক্ষের ছুরিখাঘাতে ২ যুবক নিহতের ঘটনায় প্রতি পক্ষদের বাড়ি ঘরে অগ্নি সংযোগ করেছে স্থানীয় জনতা।২৬ জানুয়ারী বৃহস্পতিবার নিহত মনোয়ার হোসেন মিম (২৪) রাকিব হোসেন (২৫) এর বাদ জোহর জানাজা ও দাঢন শেষে খোদাদপরু গ্রামবাসী ও উত্তেজিত...

ঘোড়াঘাটে ছুরকাঘাতে ২ জন নিহত,আহত-৫ আটক ৩

মাহতাব উদ্দিন আল মাহমুদ,ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ-দিনাজপুরের ঘোড়াঘাটে প্রতিপক্ষের ছুরিখাঘাতে ২ জন নিহত হয়েছেন ও মারপিটে ৫ জন আহত হয়েছেন। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে ঘোড়াঘাট থানা পুলিশ।
২৫ জানুয়ারী বুধবার সকাল সাড়ে ৮ টায় খোদাদাদপুর হঠাৎ পাড়া চারমাথায় এ ঘটনা ঘটে। জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে...

শস্য ভাণ্ডার খ্যাত ঘোড়াঘাটে আলুর বাম্পার ফলনের সম্ভাবনা

মাহতাব উদ্দিন আল মাহমুদ,ঘোড়াঘাট(দিনাজপুর) প্রতিনিধিঃ-শস্য ভাণ্ডার খ্যাত দিনাজপুরের ঘোড়াঘাটে এবার আগাম জাতের আলুর বাম্পার ফলন হয়েছে এবং দামও ভাল।
অতীতের চেয়ে এবার আলুর চাষ অনেক বেশি হয়েছে। এবার আলুর উৎপাদন অনেক বেশি হবে।
স্থানীয় আলু চাষে বাম্পার ফলনের আশা করছেন আলু চাষীরা। বর্তমানে বাজারে প্রতি মণ ১...

ঘোড়াঘাটে ৩ ইয়াবা সেবী গ্রেফতার

মাহতাব উদ্দনি আল মাহমুদ,ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ-দিনাজপুরের ঘোড়াঘাটে মাদক সেবন ও কেনাবেচার সময় ৩ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। উদ্ধার করা হয়েছে ২০ পিস ইয়াবা ও ২ গ্রাম হেরোইন। উদ্ধার করা এ সব মাদকের আনুমানিক বাজারমূল্য ৩০ হাজার টাকা।
এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ৩ জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন...

নবাবগঞ্জে ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের উপস্থিতি বাড়াতে জ্যাকেট বিতরণ

আতিকুল ইসলাম চৌধুরী, নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি:-দিনাজপুরের নবাবগঞ্জে স্বেচ্ছাসেবী সংগঠন ডু-নেশন ফাউণ্ডেশনের উদ্যোগে উপজেলার ১৫০ জন আদিবাসী কিশোরী শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র জ্যাকেট বিতরণ করা হয়। এছাড়া ৩০ জন শীতার্ত বয়স্ক নারীদের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।

বুধবার দুপুর দেড়টায় উপজেলার ৯নং...

হলুদ চাদরে ঢাকা ঘোড়াঘাটের মাঠ

মাহতাব উদ্দিন আল মাহমুদ,ঘোড়াঘাট(দিনাজপুর)-প্রকৃতির ষড় ঋতুর এই দেশে ঋতু পরিবর্তনের সঙ্গে সঙ্গে যেমনি প্রকৃতির রূপ বদলায়, তেমনি বদলায় ফসলের মাঠ।এখন হলুদ চাদরে ঢাকা দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার মাঠ। মাঠ জুড়ে এখন হলুদ সরিষা ফুলের সমারোহ।
দুচোখ যেদিকে যায়, সে দিকে শুধু মন জুড়ানো সরিষা ফুলের দৃশ্য। গাঢ় হলুদ...