শোক সংবাদঃ নৈশ্য প্রহরী শাহজাহান আলীর ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী: রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার হুজরাপুর উচ্চ বিদ্যালয়ের নৈশ্য প্রহরী শাহজাহান আলী  গত ৫ ফেব্রুয়ারি সোমবার  রাত ১০ টার সময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন। ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন), তিনি দীর্ঘদিন থেকে হার্টসহ নানা  রোগে ভুগছিলেন। মৃত্যকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ২ মেয়ে রেখে গেছেন।
৬ ফেব্রুয়ারি  সকাল ১১ টার সময় হুজরাপুর উচ্চ বিদ্যালয়ের মরহুমের নামাজের জানাজা শেষে ঠাকুরপুকুর পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। তার জানায় বাংলাদেশ শিক্ষক সমিতি গোদাগাড়ী উপজেলা শাখার সাধারন সম্পাদক, মহিশালবাড়ী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহঃ সাধারন সম্পাদক, গোগ্রাম আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক  মোঃ শহিদুল হক, সমিতির সহঃ সভাপতি ও গুনিগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরিফুল ইসলাম, গোগ্রাম উচ্চ বিদ্যালয় কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল বারী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসদার হোসেন, সহকারী প্রধান শিক্ষক মোজাহার হোসেন প্রমূখ।
 তার অকাল মৃত্যুতে শিক্ষক, শিক্ষিকা, কর্মচারী,  ছাত্রছাত্রী, আত্নীয়স্বজন, এলাকাবাসীর মাঝে গভীর শোকের ছাঁয়া নেমে এসেছে। আশেপাশের বাতাস ভারী হয়ে উঠেছে।

সর্বশেষ সংবাদ