নড়াইল

স্ত্রী চলে যাওয়ায় শিশুকে গাছের সঙ্গে উল্টো ঝুলিয়ে নির্যাতন

নড়াইলের লোহাগড়ায় দ্বিতীয় স্ত্রী চলে যাওয়ায় আমগাছের সঙ্গে বেঁধে উল্টো করে ঝুলিয়ে ৮ মাসের শিশু আল-হাবিবকে নির্যাতন ও হত্যা চেষ্টা করেছে তার পিতা মামুন শেখ (৩৬)। এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২৭ ফেব্রুয়ারি) লোহাগড়া উপজেলার শালনগর...

নড়াইলে গণপিটুনিতে দুই গরু চোর নিহত

নড়াইলে গরু চুরি করতে গিয়ে গণপিটুনিতে দুই গরু চোর নিহত হয়েছেন। সোমবার (২৬ ডিসেম্বর) ভোরে নড়াইল পৌর এলাকার কাঁড়ার বিল এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানায়, গরু চুরির উপদ্রবে নড়াইল সদর উপজেলার বিড়গ্রাম, মুশুড়িয়া, কলোড়া, উজিরপুর গ্রামের মানুষের মধ্যে দীর্ঘদিন ধরে ক্ষোভ বিরাজ করছিল। এমন অবস্থায়...

নড়াইল জেলার নদী দখল মুক্ত ও সবুজায়ন বৃদ্ধিতে কাজ করবে সবুজ আন্দোলন

প্রেস বিজ্ঞপ্তি-দক্ষিণ অঞ্চলের সমৃদ্ধ জেলা নড়াইল। ইতিহাস ও ঐতিহ্যে ভরপুর এ জেলায় এক সময় ছোট বড় নদী এবং সবুজে ঘেরা সমারহ বিদ্যমান ছিল। গত ২০ বছরে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কারণে নির্বিচারে সবুজায়ন বিলুপ্ত হয়েছে পাশাপাশি ক্ষমতাসীন রাজনৈতিক দলের ছত্রছায়া ও প্রশাসনের নজরদারির অভাবে নদী দূষণ...

বুদ্ধিপ্রতিবন্ধী গণধর্ষণ: তিন আসামি গ্রেপ্তার

নড়াইলের লোহাগড়ায় এক বুদ্ধিপ্রতিবন্ধী নারীকে গণধর্ষণের ঘটনায় মামলা দায়ের হয়েছে। শুক্রবার (৫ নভেম্বর) বিকেলে লোহাগড়া থানায় দায়ের হওয়া মামলার চার আসামির মধ্যে তিনজনকে পুলিশ গ্রেপ্তার করেছে। এদিকে নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন নির্যাতিতার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। লোহাগড়া...

নড়াইলে প্রতিপক্ষের হামলায় আহত ইমামের মৃত্যু

নড়াইলে জমি নিয়ে বিরোধের বলি হলেন মো. আল আমিন শেখ নামে এক মসজিদের ইমাম। শনিবার (২০ ফেব্রুয়ারি) বেলা ১০টার দিকে তার মৃত্যু হয়।
এর আগে মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত আল আমিনকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
কালিয়া থানার অফিসার...

৩ কেজি ৩শ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

নড়াইলে র‌্যাবের অভিযানে ৩ কেজি ৩শ গ্রাম গাজা সহ মোস্তফা মোল্যা (২৬) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব–৬। শনিবার (৫ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বড়দিয়া বাজার এলাকা থেকে তাকে আটক করে।
জানাগেছে, র‌্যাব-৬, (স্পেশাল কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার...

নড়াইলে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম

নড়াইলে পূর্ব বিরোধের জেরে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। তবে তিনি শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক।
বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকালে কালিয়া উপজেলার চাচুঁরি ইউনিয়নে এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে কালিয়া উপজেলার চাঁচুরি ইউনিয়নে মুকুল মোল্লার...

নড়াইলে ঘর থেকে কলেজ শিক্ষকের মরদেহ উদ্ধার

নড়াইলে অরুণ কুমার রায় নামে এক অবসরপ্রাপ্ত কলেজ শিক্ষকের গলাকাটা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।  শুক্রবার (২৩ অক্টোবর) রাত নয়টার দিকে পুলিশ খবর পেয়ে সদর উপজেলার বেনাহাটি গ্রামের নিজ বাড়ির শোবার ঘর থেকে অরুণ রায়ের মৃতদেহটি উদ্ধার করে।
পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, অরুণ রায়ের স্ত্রী নিভা রানী পাঠক মাধ্যমিক...

মেয়ের শ্লীলতাহানির চেষ্টায় বাধা দেয়ায় বাবাকে কুপিয়ে যখম

নড়াইলে নবম শ্রেণির এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির চেষ্টার সময় বাধা দিতে আসায় বাবাকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে মিঠু বিশ্বাস নামে একজনের বিরুদ্ধে।
রোববার (১১ অক্টোবর) গভীর রাতে নড়াইল সদরের তুলারামপুর গ্রামে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা জড়ো হয়ে মিঠুকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।
এর আগে প্রেমে...

নড়াইলের সদর হাসপাতাল আকস্মিক পরিদর্শনে মাশরাফি

নড়াইল ২ আসনের সংসদ সদস্য, সাবেক টাইগার অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজা ঈদের দিন সন্ধ্যার পর আকস্মিক ভাবে নড়াইল সদর হাসপাতাল পরিদর্শন করেছেন।
করোনা চিকিৎসাসহ হাসপাতালে স্বাস্থ্য সেবার সার্বিক পরিস্থিতি সম্পর্কে খোঁজখবর নিতেই তার আকস্মিক এই পরিদর্শন। মাশরাফি ছোটভাই মুরছালিন বিন মোর্ত্তজার বাইকে...

সর্বশেষ সংবাদ