ডিমলায় সুষ্ঠুভাবে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত

মোঃ ফয়সাল আহমেদ,ডিমলা, নীলফামারী (প্রতিনিধি)- নীলফামারীর ডিমলা উপজেলাতে ১৭ জুলাই (সোমবার) তিনটি ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। ভোটাররা তাদের পছন্দমত প্রার্থীকে ভোট প্রদান করেন।

নির্বাচনে খগাখড়িবাড়ী ইউনিয়নে মোঃ জাহাঙ্গীর আলম (নৌকা) প্রতীকে ৬৫০১ ভোট, গয়াবাড়ী ইউনিয়নে মোঃ শরিফ ইবনে ফয়সাল মুন (আনারস) প্রতীকে ৪৫৪৬ ভোট ও টেপা খড়িবাড়ী ইউনিয়নে মোঃ রবিউল ইসলাম সাহিন (আনারস) প্রতীকে ৪৯১৩ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়। নির্বাচনে আমেজ কিছুটা শিথিল ছিল।
নির্বাচনে ইউপি সদস্য ও সংরক্ষিত মহিলা প্রার্থীরা প্রতিদ্বন্দ্বী করেন। ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদানের মাধ্যমে নির্বাচিত করতে পেয়ে আনন্দ প্রকাশ করেন। নির্বাচনে আইন শৃঙ্খলা বাহিনী তৎপর ছিল।

ভোট দিতে এসে প্রতিবন্ধী আয়শা বেগম জানান, সুষ্ঠুভাবে ভোট দিতে পেরে খুবই ভালো লাগলো। আশা করি সব নির্বাচন এভাবে শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত যেন হয়।

ডিমলা উপজেলা অফিসার ইনচার্জ মোঃ লাইছুর রহমান জানান , আমাদের টহল টিম খুবই তৎপর ছিল, কোথাও কোন বড় ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ বেলায়েত হোসেন জানান, নির্বাচন সংক্রান্ত সকল কর্মকর্তা, আইন-শৃঙ্খলা বাহিনী শান্তিপূর্ণভাবে ইউনিয়ন পরিষদ নির্বাচন উপহার দেওয়ার জন্য তৎপর ছিলেন।

ডিমলা উপজেলা ভারপ্রাপ্ত নির্বাচন অফিসার আব্দুল কুদ্দুস জানান, এই রকম একটি সুষ্ঠ নির্বাচন উপহার হিসেবে দিতে পেয়ে খুবই ভালো লাগলো এবং এই ধারা অব্যাহত রাখার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

সর্বশেষ সংবাদ