গাইবান্ধায় অনুর্দ্ধ ২১ যুব কাবাডি প্রতিযোগিতা শুরু

আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় ও জেলা পুলিশের সহযোগিতায় শনিবার থেকে দুই দিনব্যাপী অনুর্ধ্ব যুব কাবাডি ক্রীড়া প্রতিযোগিতা জেলা পুলিশ লাইন মাঠে শুরু হয়েছে। খেলায় গাইবান্ধা পৌর সভাসহ খেলার ৭টি উপজেলার ৮টি কাবাডি দল অংশ নেয়। খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ।
খেলা পরিচালনা করেন আজাহারুল হক লালু, কামরান নাহিদ, সহযোগী রেফারী ছিলেন বাবলু ও মুরাদ। খেলায় ফুলছড়ি কাবাডি দলকে পরাজিত করে পৌরসভা দল বিজয়ী হয়।
অপর খেলায় সাদুল্যাপুর কাবাডি দলকে পরাজিত করে সদর উপজেলা দল বিজয় লাভ করে। গাইবান্ধায় অনুর্দ্ধ ২১ যুব কাবাডি প্রতিযোগিতা শুরু।
গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় ও জেলা পুলিশের সহযোগিতায় শনিবার থেকে দুই দিনব্যাপী অনুর্ধ্ব যুব কাবাডি ক্রীড়া প্রতিযোগিতা জেলা পুলিশ লাইন মাঠে শুরু হয়েছে। খেলায় গাইবান্ধা পৌর সভাসহ খেলার ৭টি উপজেলার ৮টি কাবাডি দল অংশ নেয়। খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ।
খেলা পরিচালনা করেন আজাহারুল হক লালু, কামরান নাহিদ, সহযোগী রেফারী ছিলেন বাবলু ও মুরাদ। খেলায় ফুলছড়ি কাবাডি দলকে পরাজিত করে পৌরসভা দল বিজয়ী হয়। অপর খেলায় সাদুল্যাপুর কাবাডি দলকে পরাজিত করে সদর উপজেলা দল বিজয় লাভ করে।

সর্বশেষ সংবাদ