ডাচ বাংলা ব্যাংকের বুথ থেকে টাকা তুলতে গিয়ে দুর্ভোগে সিলেট’র গ্রাহকরা

সিলেট প্রতিনিধি :: ডাচ বাংলা ব্যাংকের ফাস্ট ট্র্যাক ও বুথ থেকে টাকা তুলতে পারছেন না সিলেট’র গ্রাহকরা। ঈদের আগে এমন সমস্যার কারণে চরম দুর্ভোগে পড়েছেন ব্যাংকের গ্রাহকরা।
৩০ আগষ্ট বুধবার সন্ধ্যার পর থেকে এ সমস্যা দেখা দিয়েছে। তবে সার্ভারে ত্রুটির কারণে এ সমস্যা হচ্ছে বলে জানাচ্ছেন ফাস্ট ট্র্যাকের দায়িত্বে থাকা কর্মকর্তারা।
সিলেট নগরীর বিভিন্ন স্থানে থাকা ডাচ বাংলা ব্যাংকের কোন ফাস্ট ট্র্যাক ও বুথ থেকেই টাকা তোলা সম্ভব হচ্ছেনা বলে অভিযোগ করেছেন একাধিক গ্রাহক।
এদিকে, ঈদুল আজহার আর মাত্র একদিন বাকি। কোরবানীর পশু কেনা এবং ঈদের বাজার ব্যস্ত সময় পার করছেন সিলেটবাসী। ব্যাংকে গিয়ে টাকা তোলার ঝামেলা এড়াতে এখন অনেকেই বেছে নেন কার্ডের মাধ্যমে টাকা তোলার সহজ পথকে।
আর এমন সময়ে ডাচ বাংলা ব্যাংকের ফাস্ট ট্র্যাক ও বুথগুলো থেকে টাকা তুলতে না পারায় দুর্ভোগ পোহাতে হচ্ছে গ্রাহকদের।
ডাচ বাংলা ব্যাংকের গ্রাহক গোপাল বর্ধন জানান- বুধবার সন্ধ্যার পর থেকে তিনি জিন্দাবাজার, রেড ক্রিসেন্ট, মির্জাজাঙ্গালসহ ব্যাংকের একাধিক ফাস্ট ট্র্যাক ও বুথ থেকে টাকা তোলার চেষ্টা করেন কিন্তু কোথা থেকেই টাকা তুলতে পারেননি।
ফাস্ট ট্র্যাকের দায়িত্বে থাকা এক কর্মকর্তা জানান- সার্ভারে ত্রুটির কারণে এ সমস্যা হচ্ছে। তারা সমাধানের চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

সর্বশেষ সংবাদ