পঞ্চগড় থেকে অপহরণ হওয়া স্কুল ছাত্রীকে বগুড়ায় উদ্ধার করলো র‍্যাব, অভিযুক্ত গ্রেফতার

সঞ্জু রায়, বগুড়া জেলা প্রতিনিধি: পঞ্চগড় থেকে অপহরণ হওয়া অষ্টম শ্রেণিতে পড়ুয়া ১৪ বছর বয়সী কিশোরীকে বগুড়া থেকে উদ্ধার করেছে র‍্যাব। শনিবার বিকেল সাড়ে ৪ টার দিকে অপহরণের ১৮ দিন পড়ে শেরপুর উপজেলা থেকে তাকে উদ্ধার করা হয়। ওই সময় অপহরণের অভিযোগে বিল্পব প্রেম (২৭) কে গ্রেফতার করা হয়। গ্রেফতার বিল্পব পঞ্চগড় জেলার দেবিগঞ্জ উপজেলার সোনাহার বাজারপাড়া গ্রামের দিলীপের ছেলে।
র‍্যাব-১২ বগুড়া তাদের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, জানুয়ারি মাসের ১১ তারিখ পঞ্চগড় জেলার দেবিগঞ্জ থেকে অষ্টম শ্রেণিতে পড়ুয়া স্কুল ছাত্রীকে বিকেল সাড়ে ৫ টায় অভিযুক্ত বিপ্লব অপহরণ করে। এরপর থেকে ভুক্তভোগী স্কুল ছাত্রীকে নিয়ে অভিযুক্ত বগুড়ার শেরপুরে আত্মগোপনে ছিল।
ঘটনার পর থেকে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের গোয়েন্দা দল কয়েকটি আভিযান পরিচালনা করে। এক পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে বিপ্লবকে শেরপুর থেকে গ্রেফতার ও ভুক্তভোগী ছাত্রীকে উদ্ধার করা হয়।
র‍্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার (স্ক্রোয়াড্রন লিডার) সোহরাব হোসেন জানান, অভিযুক্তকে দেবিগঞ্জ থানায় হস্তান্তর করা হবে। পাশাপাশি আইনি সব প্রক্রিয়া মেনে ভুক্তভোগী ছাত্রীকেও থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

সর্বশেষ সংবাদ