বগুড়ায় গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আ’লীগ নেতা কারাগারে

সঞ্জু রায়, বগুড়া: বগুড়ার শিবগঞ্জে ধর্ষন চেষ্টার অভিযোগে এরশাদুল বারী এরশাদ (৩৫) নামের এক আওয়ামীলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারের পর শুক্রবার আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে।
শনিবার মুঠোফোনে তথ্যটি নিশ্চিত করেন শিবগঞ্জ থানার ওসি দীপক দাস।
জানা যায়, গ্রেফতার হওয়া এরশাদ উপজেলার কিচক ইউনিয়ন আওয়ামীলীগের ৭নং ওয়ার্ড  সভাপতি এবং উপজেলার কিচক ইউনিয়নের মাদারগাছি গ্রামের হারেজ মন্ডলের ছেলে।
মামলার এজাহার সূত্রে জানা যায়, কিছুদিন হলো স্থানীয় এক কৃষকের স্ত্রীর ওপর কু-নজর পরে এরশাদের। ওই গৃহবধূকে সুযোগ পেলেই কু-প্রস্তাব দিতেন তিনি। এতে সাই না দিলে এরশাদ ক্ষিপ্ত হয়ে ১৫ ফেব্রুয়ারি সকাল ১০টার দিকে গৃহবধূ বাড়িতে একা থাকায় এরশাদ বাড়িতে প্রবেশ করে তাকে ধর্ষণের চেষ্টা চালায় । ওই সময় গৃহবধূর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে এরশাদ পালিয়ে যায়।
এ ঘটনায় বৃহস্পতিবার রাতে গৃহবধূ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। পুলিশ রাতেই অভিযান চালিয়ে এরশাদকে কিচক বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেফতার করে।
এ প্রসঙ্গে শিবগঞ্জ থানার ওসি দীপক কুমার দাস, উক্ত ঘটনায় থানায় ধর্ষণেচেষ্টা মামলা দায়েরের পরপরই তারা অভিযান চালিয়ে আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছেন। পরে বিধি মোতাবেক তাকে আদালতে প্রেরণ করলে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে মর্মে জানা গেছে।

সর্বশেষ সংবাদ