বগুড়া ওয়াইএমসিএ স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়

বগুড়া ওয়াইএসসিএ পাবলিক স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান বৃহস্পতিবার প্রতিষ্ঠানের পলবেসরা অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।
শিক্ষা প্রতিষ্ঠানের মনিটরিং এন্ড ইভেলুয়েশন কর্মকর্তা কাজী নাজনীন জাহানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া ওয়াইএমসিএ এর নির্বাহী পরিচালক ও প্রতিষ্ঠানের অধ্যক্ষ রবার্ট রবিন মারান্ডী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, এ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের বিদায় মানেই উচ্চ শিক্ষা গ্রহনের সুযোগ সৃষ্টি করা। এর মাধ্যমে এ প্রতিষ্ঠানের ভাবমূর্তি উজ্জ্বল করার ক্ষেত্র তৈরি হবে। ভবিষ্যতে দেশ জাতি অনেক উপকৃত হবে এটিই হবে আমাদের সার্থকতা ও ভালো লাগার জায়গা।
শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, শিক্ষকরা শিক্ষার্থীদের দিক নির্দেশনা দিয়ে সফলতার পথে পরিচালিত করে। মেধার বিকাশ ঘটাতে হবে। শুধু ভালো ফলাফল অর্জন করলেই হবে না একজন ভালো মানুষ হতে হবে। এ বিদায় মানেই অশ্রুসিক্ত নয় আনন্দময়।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষা প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ আশের মাইকেল বেসরা, সহকারি প্রধান শিক্ষক পারভীন আক্তার, প্রশাসনিক কর্মকর্তা সফিউল আলম নিটুসহ প্রমুখ।
শেষে প্রধান অতিথি শিক্ষার্থীদের হাতে প্রবেশ পত্র তুলে দেন। বিদায়ী ছাত্র-ছাত্রীদের সফলতা কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সহকারি শিক্ষক আবু হাসান সিদ্দিকী।

সর্বশেষ সংবাদ