বগুড়ার ধুনটে নাবালিকা স্কুল শিক্ষার্থীকে অপহরনের চেষ্টা

কারিমুল হাসান লিখন, ধুনটঃ বগুড়ার ধুনট উপজেলায় অসৎ উদ্দেশ্যে এক নাবালিকা স্কুল শিক্ষার্থীকে অপহরনের চেষ্টা করা হয়েছে। উপজেলার কালেরপাড়া ইউনিয়নের উত্তর কান্তনগর বাঁশআটা গ্রামে এ অপহরনের ঘটনা ঘটে।

এ ঘটনায় নাবালিকা স্কুল শিক্ষার্থীর মা বাদি হয়ে  ধুনট থানায় একটি নারী ও শিশু নিযার্তন মামলা দায়ের করে। অভিযোগে বাদি জানান, আমার কন্যার বয়োস ১৫ বছর। সে উপজেলার নিমগাছী ইউনিয়নের সোনাহাটা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর মেধাবী ছাত্রী। বাড়ি থেকে স্কুলে যাওয়া আসার পথে একই গ্রামের অভিযোগে উল্লেখিত প্রধান আসামি  আমার নাবালিকা মেয়েকে বিভিন্ন সময় প্রেম ভালোবাসার নামে কু-প্রস্তাব দিয়ে আসছিলো। তার এ সকল কু-প্রস্তাবে রাজি না হওয়ায় জোড় পুর্বক আপহরন করে বিবাহ করবে বলে হুমকি দেয় অভিযোগে উল্লেখিত প্রধান আসামি। ঘটনার দিন সোমবার বিকেলে প্রধান আসামিসহ আরও ২জন সহযোগী আমার কন্যার ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে জোরপুর্বক অপহরন করে। অপহরন করে প্রধান আসামির বাড়ির সামনে নিয়ে গেলে আমার মেয়ের চিৎকারে আশেপাশের  লোকজন এগিয়ে আসে। তখন তারা আমার কন্যাকে রেখে প্রধান আসামিসহ সহযোগী অপহরনকারীরা পালিয়ে যায়।

তিনি আরও বলেন, আমার পারিবারিক নিরাপত্তা ও আমার কন্যার নির্বিঘœ লেখাপড়া চালানোর জন্য আমি আইনের আশ্রয় গ্রহন করার স্বার্থে ধুনট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করি।

ধুনট থানা অফিসার ইনচার্জ জানান, থানায় নারী ও শিশু নিযার্তন আনের আওতায় অভিযোগ হয়েছে। আমরা বিষষটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।

 

সর্বশেষ সংবাদ