বগুড়ায় স্বামী হত্যাকারীদের হুমকি তে তিন শিশু নিয়ে অনিরাপত্তায় ভুগছেন স্ত্রী

আলমগীর হোসেন, বগুড়া-বগুড়ার গাবতলী উপজেলার পাঁচকাতলী গ্রামের আব্দুর রহিম (৩৫) হত্যাকান্ডে মামলা দায়ের করে আসামীদের নানা হুমকিতে তিন শিশু সন্তান নিয়ে চরম দুশ্চিন্তায় অনিরাপত্তায় জীবন যাপন করছেন নিহতের স্ত্রী ফজিলা বেগম। হত্যাকারীদের হুমকিতে মামলার স্বাক্ষীরা নিজ বাড়ি ফেলে পালিয়ে বেড়াচ্ছেন। আসামীরা মাদক ব্যবসায়ী সন্ত্রাসী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও তাদেরকে গ্রেফতার করছে না থানা পুলিশ। এসব অভিযোগ এনে মঙ্গলবার দুপুরে বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন নিহত আব্দুর রহিমের স্ত্রী ফজিলা বেগম।
তিনি লিখিত এক বক্তব্যে রাখেন, গত ২৬ জুলাই রাত ৮ টার দিকে অভিযুক্ত আসামীরা সুপরিকল্পিতভাবে  আমার স্বামীকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করেছে। এ হত্যাকান্ডে পরেদিন ১০ জনের নাম উল্লেখ করে গাবতলী মডেল থানায় আমি বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছি। মামলা দায়েরের এক সপ্তাহ অতিবাহিত হলেও থানা পুলিশ কোন আসামিকে গ্রেফতার করতে পারেনি। হত্যাকান্ডের পরেদিন র্যাব১২ আমার স্বামীর হত্যা মামলার ৩ নং আসামীকে গ্রেফতার করেছে। অথচ আসামীগণ এলাকায় দিনরাত ঘোরাঘুরি করছে। আসামীগণ এলাকার প্রভাবশালী  ফেনসিডিল ইয়াবা ও গাঁজা ব্যবসায়ী তাই থানা পুলিশের সাথে তাদের ভালো যোগাযোগ থাকায় গ্রেফতার করছে না। সেজন্য আসামীরা আমাকে মামলা প্রত্যাহার করতে হুমকি দিয়ে বলেছে আরো বেশি ক্ষতি হয়ে যাবে। একইভাবে আমার স্বামী হত্যা মামলার স্বাক্ষীদের হুমকি দিয়ে আসামীগণ বলেছে তোমরা কেউ পুলিশের কাছে হত্যাকান্ডের ঘটনা বললে প্রত্যেকের মারাত্মকভাবে ক্ষতি হবে। আসামীদের হুমকিতে আমার মামলার দুই স্বাক্ষী নিজ বাড়ি ছেড়ে অন্যত্র গোপনে আছেন। আসামীদের নানা রকম হুমকিতে ছোট্ট ছোট্ট তিন শিশু সন্তান নিয়ে চরম দুশ্চিন্তায় এবং অনিশ্চিত অনিরাপত্তায় জীবন যাপন করছি। থানা পুলিশকে আসামী গ্রেফতারের কথা বললে তারা বলেন আসামীদেরকে পাওয়া যাচ্ছে না।
ফজিলা বেগম আরও বলেন,  স্বামীকে হারিয়ে তিন অবুঝ সন্তান নিয়ে আমি দিশেহারা অবস্থা।  কি করে সংসার চালাব এবং সন্তানদেরকে বড় করব। তারপর আসামীদের হুমকিতে আমি বড় অসহায় হয়ে পড়েছি। তাই আমার স্বামীর হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য পুলিশ প্রশাসনের উচ্চপদস্থ কর্মকর্তার নিকট অনুরোধ করছি।
গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সিরাজুল ইসলাম জানান,  রহিম হত্যাকান্ডের আসামীদের গ্রেফতারের তৎপর রযেছে পুলিশ। আসামীরা পালিয়ে বেড়াচ্ছে। উক্ত এলাকায় নজরদারি বাড়ানো হচ্ছে।

সর্বশেষ সংবাদ