বগুড়ার সোনাতলায় ৩ ছিনতাইকারী আটক

আবু হেলাল,বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার সোনাতলা থানা পুলিশ ৩ জন ছিনতাইকারীকে আটক করেছে। গত মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় বগুড়ার সোনাতলা উপজেলার হলিদাবগা দাখিল মাদরাসা সংলগ্ন রাস্তায় ছিনতাইকারীদের আটক করে থানা পুলিশ।
থানায় দায়েরকৃত এজাহার সূত্রে ও সরেজমিন সূত্রে জানা গেছে, বগুড়ার সোনাতলা উপজেলার সর্জনপাড়া গ্রামের মৃত রহমান মোল্লার ছেলে গরু ব্যবসায়ী মোঃ জিন্নে (৫৫) বাড়ি থেকে ৩ লাখ টাকা সঙ্গে নিয়ে ভ্যানযোগে ভরতখালী হাটে গরু কেনার জন্য রওনা দেয়। পথে উপজেলার হলিদাবগা দাখিল মাদরাসা সংলগ্ন রাস্তায় আসা মাত্রই একই উপজেলার চামুরপাড়া গ্রামের জিয়াউর রহমানের ছেলে মিম (২৫), মিঠু মন্ডলের ছেলে রসুল মিয়া (১৯) ও মৃত আমজাদ হোসেনের ছেলে রিমন মিয়া (২০) হোন্ডাযোগে এসে জিন্নে মোল্লার ভ্যানের গতিরোধ করে সামনে দাঁড়ায় এবং চেইন দিয়ে জিন্নে মোল্লার মাথা, পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতারী কুপিয়ে রক্তাক্ত আহত করে জিন্নের সঙ্গে থাকা ৩ লাখ টাকা ছিনিয়ে নেয়। এ সময় স্থানীয় জনতা ছিনতাইকারীদের আটক করে পুলিশকে জানায়। সংবাদ পেয়ে সোনাতলা থানার এসআই নুর ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে ৩ ছিনতাইকারীকে আটক করে এবং তাদের মারপিটে ব্যবহৃত ১টি ভ্যানের চেইন ও ১টি হোন্ডা জব্দ করে থানায় নিয়ে আসে। পরে স্থানীয় লোকজন আহত জিন্নে মোল্লাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে চিকিৎসার জন্য ভর্তি করিয়ে দেয়। এ ঘটনায় আহত জিন্নে মোল্লার মেয়ে ঝুমা আক্তার বাদী হয়ে ৩ জনকে আসামী করে সোনাতলা থানায় একটি এজাহার দায়ের করে।
এ ব্যাপারে সোনাতলা থানার অফিসার ইনচার্জ মোঃ সৈকত হাসান সাক্ষাতে বলেন, ঘটনার সত্যতা নিশ্চিত করে আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ সংবাদ