বগুড়ায় বিলিয়ার্ড খেলার দ্বন্দ্বে ০১ যুবক খুন

শাফায়াত সজল,বগুড়া-বগুড়ায় বিলিয়ার্ড খেলা নিয়ে দ্বন্দ্বে ছুরিকাঘাতে শহরের নামাজগড়ে হাবিবুর রহমান বিপুল নামে এক যুবক নিহত হয়েছেন। নামাজগড় এলাকার তালুকদার মতি ম্যানশনের তৃতীয় তলার ব্রেক এন্ড রান নামের একটি প্রতিষ্ঠানে শুক্রবার রাত পৌণে ৯ টার দিকে এই ঘটনা ঘটে। নিহত বিপুল শহরের বাদুরতলা এলাকার মৃত সাইফুল ইসলামের ছেলে বলে জানা গেছে। সে একটি দোকানের কর্মচারি হিসেবে কর্মরত ছিলেন।
নিহতের বিষয়টি নিশ্চিত করেন বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ও জেলা পুলিশের মুখপাত্র শরাফত ইসলাম।
নিহতের বড় ভাই মোহাম্মদ শামিম জানান, বিপুল শহরের নামাজগড়ের ব্রেক এন্ড রান নামের একটি প্রতিষ্ঠানে বিলিয়ার্ড খেলছিলেন। এসময় ৬ থেকে ৮ জন যুবকের একটি দল খেলার জন্য সেখানে যায়। তারা এই সময় বিপুলকে সরে যেতে বলেন। কিন্তু বিপুল সরে না যাওয়ায় গণ্ডগোল শুরু হয়। এটা নিয়ে দ্বন্দ্বের এক পর্যায়ে তারা বিপুলকে ছুরিকাঘাত করে।
শামিম বলেন, ‘’খবর পেয়ে আমরা শহীদ জিয়াউর রহমান (শজিমেক) হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসক বিপুলকে মৃত ঘোষণা করেন, এই ঘটনায় ওই বিলিয়ার্ডের মালিকও জড়িত আছেন।’’
পুলিশ সূত্রে জানিয়েছে, বিলিয়ার্ড খেলা নিয়ে বিপুলের সঙ্গে দ্বন্দ্ব শুরু হলে প্রতিষ্ঠানের মালিক আরিফ নিজেই একটি ধারলো চাকু বের করে দুর্বত্তদের হাতে দিয়ে বিপুলকে মারার নির্দেশ দেন৷ এই সময় দুর্বত্তদের দলে থাকা শাকিল নামের এক যুবক বিপুলকে ছুরিকাঘাত করেন।
অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম জানান, “বিলিয়ার্ড খেলা নিয়ে এই হত্যাকাণ্ড। মরদেহ শজিমেক হাসপাতালের মর্গে রয়েছে। এই ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশ মাঠে থেকে কাজ করে যাচ্ছে”।

সর্বশেষ সংবাদ