সিসিক এলাকায় ভোটার তালিকা হালনাগাদ ও ডাটা এন্ট্রি শুরু

হাফিজুল ইসলাম লস্কর :: সিলেট সিটি করপোরেশন (সিসিক) এলাকায় ভোটার তালিকা হালনাগাদ ও ডাটা এন্ট্রি শুরু হয়েছে। রোববার সকাল থেকে শুরু হওয়া এ কার্যক্রম চলবে আগামী ২৪ অক্টোবর পর্যন্ত। প্রথমদিন সিসিকের ১ ও ২ নং ওয়ার্ডের ভোটারদের ডাটা এন্ট্রির কাজ চলে নগরীর আলিয়া মাদ্রাসা ও মদন মোহন কলেজে।
সিলেট সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা সাইদুর রহমান বলেন, ভোটার তালিকা হালনাগাদের ডাটা এন্ট্রি কাজ শুরু হয়েছে। গত ২৫ জুলাই থেকে ১৫ আগস্ট পর্যন্ত বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের তথ্য সংগ্রহ করা হয়। ডাটা এন্ট্রি ২৪ অক্টোবর পর্যন্ত চলবে। প্রথম দফায় বাদ পড়াদের ২৪ অক্টোবর ও দ্বিতীয় দফায় বাদ পড়াদের ২৫ অক্টোবর এন্ট্রি করা হবে।
এদিকে, ৯ থেকে ১০ অক্টোবর পুলিশ লাইন উচ্চ বিদ্যালয়ে ৩ নং ওয়ার্ডের , আম্বরখানা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে ৪ নং ওয়ার্ডের, ১০ ও ১১ অক্টোবর খাসদবির প্রাথমিক বিদ্যালয়ে ৬নং ওয়ার্ডের, ১১ অক্টোবর চৌখিদেখি আনোয়ারা মতিন একাডেমিতে ৭নং ওয়ার্ডের, ১২ ও ১৩ অক্টোবর সুবিদবাজার প্রাইমারি টিচার ট্রেনিং ইন্সটিটিউটে ৮নং ওয়ার্ডের, পশ্চিম পীর মহল্লা শাহজালাল জামেয়া ইসলামিয়া মাদরাসায় ৯ নং ওয়ার্ডের, ১৪ ও ১৫ অক্টোবর পাঠানটুলা দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ে ১০ নং ওয়ার্ডের, ১৬ ও ১৭ অক্টোবর ভাতালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১১ নং ওয়ার্ডের এবং শুধু ১৬ অক্টোবর শেখঘাট মঈনুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ে ১২ নং ওয়ার্ডের ভোটার তালিকা হালনাগাদ হবে।

সর্বশেষ সংবাদ