বগুড়ায় বেকারী শ্রমিক কর্মচারী ইউনিয়নের ত্রি-বার্ষিক সাধারণ সভা

বগুড়ায় বেকারী এন্ড কনফেকশনারী শ্রমিক কর্মচারী ইউনিয়নের ত্রি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে জেলা পরিষদ অডিটোরিয়ামে এ সভার আয়োজন করা হয়।
সংগঠনের জেলার ভারপ্রাপ্ত সভাপতি মো. একরাম হোসনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসান তালুকদারের সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া-৪ আসনের সংসদ সদস্য এ.কে.এম রেজাউল করিম তানসেন।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শ্রমিকদের নায্য মজুরি ও অধিকার আন্দোলন-সংগ্রামের মাধ্যমে আদায় করে নিতে হবে। প্রতিটি প্রতিষ্ঠানে শ্রমিকরা তাদের যথাসাধ্য শ্রম দিয়ে থাকে। কিন্তু সে তুলানায় তারা মজুরি পায় না। অনেক প্রতিষ্ঠানের মালিক শ্রমিকদের সঠিকভাবে মুল্যায়ন করে না। শ্রমিক হিসেবে স্বীকৃতির জন্য নিয়োগপত্র, পরিচয়পত্র দেওয়া হয় না। তাদের কর্মক্ষেত্রে জীবনের নিরাপত্তা নেই। তাই এসব দাবি পূরণের জন্য সংগঠনের ভূমিকা অপরিসীম।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক জোট কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. নঈমুল আহসান জুয়েল, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সমাজ তান্ত্রিক দল (জাসদ) জেলার সাধারণ সম্পাদক মো.জাহাঙ্গীর আলম, লায়ন খায়রুল আলম লাখিন।
এসময় আরও বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক জোট জেলা শাখার সভাপতি মো. সিদ্দিকুল আলম মামুন, সাধারণ সম্পাদক মো. আশরাফুল হক আশরাফ, আইন বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল মমিন মন্ডল, সহ-দপ্তর সম্পাদক মো. মঞ্জুর হোসেন চমন, সাবেক সাধারণ সম্পাদক মো. আহসান হাবিব ফিরোজ প্রমুখ।

সর্বশেষ সংবাদ