সিরাজগঞ্জের বেলকুচিতে ৩৮ লক্ষ টাকার হেরোইনসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রেস বিজ্ঞপ্তি-১। র‌্যাব-১২ সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলের পাশাপাশি মাদক দ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুণ সমাজকে রক্ষা করার জন্য র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে। এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন পিপিএম অধিনায়ক, র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিক নির্দেশনায় ২৭ ফেব্রæয়ারী ২০২৩ খ্রিঃ সকাল ১০.৪৫ ঘটিকায় র‌্যাব-১২’র স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানাধীন গাবগাছি সাকিনস্থ হাজী মোঃ আঃ সাত্তার শেখ এর বাড়ীর সামনে পাকা রাস্তার উপর একটি মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩৫৮ (তিনশত আটান্ন) গ্রাম হেরোইনসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। এছাড়াও তাহাদের সাথে থাকা মাদক ক্রয়-বিক্রয় ও বহনের কাজে ব্যবহৃত ০১ টি মটরসাইকেল এবং ০৫ টি মোবাইল জব্দ করা হয়।

২। গ্রেফতারকৃত আসামীঃ ১। মোঃ ইকবাল হোসেন শেখ(৪১), পিতা-মৃত আমজাদ শেখ, সাং ছোট বেড়াখারুয়া, এপি সাং-গাবগাছি, থানা-বেলকুচি, সিরাজগঞ্জ ২। মোঃ রাজু আহম্মেদ(২৮), পিতা-মোঃ আঃ সালাম, সাং-শংকরপুর, থানা-তানোর, জেলা-রাজশাহী ৩। মোছাঃ রিনা @তৃষ্ণা (২৫), স্বামী-রাজু  আহম্মেদ, পিতা-আকরাম আলী শেখ, সাং-শংকরপুর, এপি সাং-সরঞ্জা সরকারপাড়া, থানা- তানোর, জেলা-রাজশাহী।

৩। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামীরা দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলাসহ বিভিন্ন জেলায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিলো।

৪। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন।

এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

সর্বশেষ সংবাদ