সিরাজগঞ্জের রায়গঞ্জে ১,৭৪০ পিচ ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

প্রেস বিজ্ঞপ্তি-র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

১। এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিক নির্দেশনায় ০৩ জুলাই ২০২৩ খ্রিঃ সন্ধ্যা ১৮.৪০ ঘটিকায় র‌্যাব-১২’র স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন গ্রাম পাঙ্গাসী কবরস্থানের উত্তর দিকে জনৈক ময়েজ আলী শেখের বাড়ীর উত্তর পার্শ্বের ফাঁকা জায়গায় পাকা রাস্তার উপর একটি মাদক বিরোধী অভিযান চালিয়ে ১,৭৪০ পিচ ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এছাড়াও তার সাথে থাকা মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল এবং নগদ ৪,৪০০ টাকা জব্দ করা হয়।

২।        গ্রেফতারকৃত আসামীঃ মোসাঃ রিনা বেগম (৪৫) স্বামী- মোঃ ইনসাফ আলী, সাং-পুরান শৈলাবাড়ী, থানা- সদর, জেলা-সিরাজগঞ্জ ।

৩।        প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে,নারী আসামী দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন থানায় মাদক দ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয় করে আসছিলো।

৪। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মামলা দায়ের করতঃ উদ্ধারকৃত আলামতসহ সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

সর্বশেষ সংবাদ