ধুনটে এমপি পুত্রের বেপরোয়া গতির গাড়িতে ঘড় ভাঙলো কৃষকের

কারিমুল হাসান, ধুনট (বগুড়া): বগুড়ার ধুনটে গভীর রাতে এমপি পুত্রের বেপরোয়া গতির গাড়ি নিয়ন্ত্রন হারিয়ে ঘর ভেঙ্গেছে মফিজ উদ্দিন নামের এক কৃষকের। ওই কৃষক উপজেলার সদর ইউনিয়নের হুকুম আলী এলাকার বাসিন্দা। শুক্রবার দিবাগত রাত প্রায় ২টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাত প্রায় ২টার দিকে স্থানীয় এমপি পুত্র ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আসিফ ইকবাল সনি নিজে গাড়ি চালিয়ে গন্তব্যে যাচ্ছিলেন। গাড়িটি কৃষক মফিজের বাড়ীর কাছে আসতেই হঠাৎই নিয়ন্ত্রন হারিয়ে টিনের বেড়া ভেঙ্গে মফিজের ঘরের মধ্যে ঢুকে পড়ে। এতে টিনের ঘরটির ব্যাপক ক্ষতি হয় এবং খাট ও ঘরের আসবাবপত্র ভেঙ্গে যায়। অল্পের জন্য প্রাণে বেঁচে যায় মফিজ ও তার পরিবার। তবে গুঞ্জন উঠেছে এমপি পুত্র আসিফ ইকবাল সনি মাতাল অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন। এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহসিন আলম তার গাড়িতে ছিলেন। পরে এমপি পুত্র সনি নিজেই গাড়িটি রাস্তায় তুলে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে বলে জানা যায়।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহসিন আলী বলেন, মূলত হঠাৎ করে গাড়িটির চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে ওই বাড়িতে ঢুকে পড়ে। ক্ষনিকের জন্য অতংকিত হলেও আমরা কেউ আহত হইনি।

এমপি পুত্র ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আসিফ ইকবাল সনি বলেন, আমি গাড়ি চালাচ্চ্ছিলাম বা মাতাল অবস্থায় ছিলাম এটা সম্পূর্ন মিথ্যা। আমি কখনো মদ্যপ গ্রহন করিনা। ঘটনাটির মিথ্যা বানোয়াট কথা বলে প্রতিপক্ষরা অপপ্রচার চালাচ্ছে। ঘটনার দিন খেলা দেখে আসার সময় ড্রাইভার নিজে গাড়ি চালাচ্ছিলো। হঠাৎ গাড়ির চাকা পাংচার হয়ে অনাকাঙ্খিত এ দুর্ঘটনা ঘটে। গাড়ির কোস বেপরোয়া গতি ছিলোনা। এক প্রশ্নের জবাবে বলেন অবশ্যই ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে আছি এবং থাকবো।

ধুনট থানার অফিসার ইনচার্জ রবিউল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।

সর্বশেষ সংবাদ