বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন চালকদের সচেতনতা মূলক পাঁচ দিনব্যাপী প্রশিক্ষণ কোর্স এর শুভ উদ্বোধন

মোঃ হাফিজুর রহমান,টুংগীপাড়া উপজেলা প্রতিনিধি-আজ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন চালকদের সচেতনতা মূলক পাঁচ দিনব্যাপী প্রশিক্ষণ কোর্স শুভ উদ্বোধন ও সমাপনী অনুষ্ঠান -অনুষ্ঠিত হয়।
পাঁচ দিনব্যাপী প্রশিক্ষণের শুভ উদ্বোধন করেন  প্রধান অতিথি মেজর মোহাম্মদ নিজাম উদ্দিন জেনারেল ম্যানেজার , (প্রশিক্ষণ ও অপারেশন ) বিআরটিসি।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোহাম্মদ আজিজুল হক ম্যানেজার অপারেশন বিআরটিসি টুঙ্গিপাড়া ট্রেনিং ইনস্টিটিউট ও বাস ডিপো টুঙ্গিপাড়া গোপালগঞ্জ।
আজ ২৬ শে জুলাই বুধবার সকাল ১১ টায়  গোপালগঞ্জ টুঙ্গিপাড়ায় বিআরটিসি ট্রেনিং ইনস্টিটিউট ও বাস ডিপোতে পাঁচ দিনব্যাপী চালকদের সচেতনতা মূলক প্রশিক্ষণ এর সমাপনী অনুষ্ঠানে, ম্যানেজার আজিজুর হক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ কামরুজ্জামান অফিসার্স ইনচার্জ চিতলমারী থানা, বাগেরহাট।
বিশেষ অতিথি ও প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন বিএম গোলাম কাদের সভাপতি প্রেসক্লাব টুঙ্গিপাড়া গোপালগঞ্জ।
 উক্ত সমাপনী অনুষ্ঠানের সভাপতি ম্যানেজার আজিজুল হক প্রশিক্ষনার্থী ও চালকদের উদ্দেশ্য করে বলেন, আপনারা পাঁচ দিনব্যাপী যে সচেতনতা মূলক প্রশিক্ষণ গ্রহণ করে যে  জ্ঞান আহরণ করতে পেয়েছেন সেটি কাজে লাগিয়ে ভবিষ্যতে আপনারা আপনাদের উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করবেন।
এই শিক্ষা লব্দো কে কাজে লাগিয়ে আপনাদের ভবিষ্যতে চলার পথ সুন্দর সার্থক হবে এই প্রত্যাশা রেখে আপনাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে আজকের এই সমাপনী অনুষ্ঠান সমাপ্তি ঘোষনা করছি।

সর্বশেষ সংবাদ